BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ফোন কল করা যাবে, Fire-Boltt Talk Pro স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল দুর্দান্ত ফিচার সহ

Spread the love

উন্নততর কলিং ফিচার নিয়ে এবার ভারতীয় বাজারে পা রাখল Fire-Boltt সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম Fire-Boltt Talk Pro। স্মার্টওয়াচটির লঞ্চ ইভেন্টে সংস্থার কো-ফাউন্ডার আয়ুশি এবং অর্ণভ কিশোর জানিয়েছেন , আমরা আধুনিক জীবনযাত্রার প্রয়োজন অনুসারে কলিং বৈশিষ্ট্যগুলোকে উন্নত করেছি এবং ফায়ার বোল্ট টক প্রো হলো আমাদের প্রতিশ্রুতি মত ধারাবাহিক প্রচেষ্টার অন্যতম ফলাফল। তবে শুধুমাত্র ব্লুটুথ কলিং সুবিধা নয়, নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। পাশাপাশি শক্তিশালী ব্যাটারি লাইফের সাথে এসেছে নতুন এই ঘড়িটি। চলুন দেখে নেওয়া যাক Fire-Boltt Talk Pro স্মার্টওয়াচটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Talk Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ফায়ার বোল্ট টক প্রো স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা।

Fire-Boltt Talk Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ব্লুটুথ সাপোর্ট সহ আসা নতুন ফায়ার বোল্ট টক প্রো স্মার্টওয়াচে রয়েছে ইনবিল্ট স্পিকার, মাইক এবং অন্যান্য কি কলিং ফিচার, যেমন কুইক ডায়াল, সিঙ্ক কন্টাক্ট এবং কল হিস্ট্রি। তাই পকেট কিংবা ব্যাগ থেকে ফোন বের না করেই ব্যবহারকারী এই ঘড়িটির মাধ্যমে ফোন কল রিসিভ করতে এবং ফোন কল করতে পারবেন। শুধু তাই নয়, ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৩২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল। এছাড়া ঘড়িটিতে রয়েছে ৬০টি স্পোর্টস মোড, ২৪x৭ পার্সোনাল হেলথ অ্যাসিস্ট্যান্ট, যেমন SpO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, মেডিটেটিভ ব্রিথিং ইত্যাদি। এছাড়া টক প্রো স্মার্টওয়াচের মাধ্যমে সিডেন্টারি রিমাইন্ডার এবং ড্রিঙ্ক ওয়াটার রিমাইন্ডারের সুবিধাও পাওয়া যাবে।

সংস্থার মতে, দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে এসেছে নতুন এই স্মার্টওয়াচ। তাই একবার চার্জে ইনবিল্ট গেম ব্যবহার থেকে শুরু করে অন্যান্য ফিচারগুলো সহ একটানা এক সপ্তাহ ধরে ব্যবহার করা যাবে স্মার্টওয়াচটি। এছাড়া ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায় জল থেকে সুরক্ষা দেবে। তাই এক্সারসাইজের সময় ঘামে ভিজে নষ্ট হয়ে যাওয়ার কোন সম্ভাবনা থাকবে না।

অন্যদিকে ঘড়িটির এলার্ম ব্যবহারকারীকে সময়মতো ঘুম থেকে উঠতে এবং স্টপ টাইমার ও স্টপ ওয়াচ দৈনন্দিন কার্যকলাপ পর্যবেক্ষণ করতে সাহায্য করবে। এমনকি Fire-Boltt Talk Pro স্মার্টওয়াচের মাধ্যমে আগে থেকে ওয়েদার আপডেট পাওয়া সম্ভব।

%d bloggers like this: