BrandsView All

Show More Brands
December 3, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

ফিচারে ঠাসা Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, ফুল চার্জে চলবে ২৫ দিন

Spread the love

Fire-Boltt সংস্থাটি তাদের ফ্ল্যাগশিপ নিনজা সিরিজের অধীনে আজ লঞ্চ করল Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচ। মেটাল কেসের সাথে আসা এই স্মার্টওয়াচটির ধারে রয়েছে একটি ক্রাউন কাট-রিং। তাছাড়া ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

 

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট নিনজা বেল স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। কেবলমাত্র ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটি উপলব্ধ। ব্ল্যাক, ব্লু, রোজ গোল্ড, গ্রীন এবং ডার্ক মভ- এই ছটি কালার অপশনে করে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচটি। তবে ই-কমার্স প্লাটফর্মে এটি ২,৯৯৯ টাকা প্রারম্ভিক অফারে পাওয়া যাচ্ছে।

 

Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত ফায়ারবোল্ট নিনজা বেল স্মার্টওয়াচের ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে ডায়াল প্যাড, কল হিস্ট্রি, সিঙ্ক কন্টাক্ট। ব্যবহারকারী এর ১০০টির বেশি ওয়াচফেসের মধ্যে থেকে তাদের পছন্দের ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

 

অন্যদিকে, নতুন ওই ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ১.৬৯ ইঞ্চি এলসিডি টাচ স্ক্রিন ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০ x ২৮০ পিক্সেল। তাছাড়া আগেই বলা হয়েছে এই ঘড়িটির মাধ্যমে ব্যবহারকারী সরাসরি ফোন কল করতে পারবেন। কারণ এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। তাই এতে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন উপলব্ধ। আবার চাইলে ওয়্যারেবলটির মাধ্যমে তাদের পছন্দের গান শুনতে পাবেন। এমনকি এতে স্প্লিট ডিসপ্লে ইজি এক্সেস (Split Display Easy Access) থাকার দরুন যেকোনো ফিকশন স্টরি বা গান সরাসরি খুঁজে পাওয়া সম্ভব। এর জন্য তাদের মেনুতে গিয়ে সন্ধান করার কোনো প্রয়োজন পড়বে না।

 

তদুপরি, জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে Fire-Boltt Ninja Bell স্মার্টওয়াচ IP68 রেটিংসহ এসেছে। এর অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, স্মার্ট নোটিফিকেশন, বিল্ট-ইন গেম ইত্যাদি। তাছাড়া এতে ২৪ ঘন্টা হার্ট রেট এবং SpO2 সেন্সরের মাধ্যমে ব্লাড অক্সিজেনের লেভেল পরিমাপ করা সম্ভব। উপরন্তু এতে ৬০টি স্পোর্টস মোড বর্তমান। সর্বোপরি একবার চার্জে ঘড়িটি ২৫ দিন পর্যন্ত রান টাইম অফার করতে সক্ষম।

 

 

 

%d bloggers like this: