BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

DEFY Gravity Z: অবিশ্বাস্য, হাজার টাকার কমে ৫০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপের ইয়ারফোন বাজারে এল

Spread the love

ভারতে লঞ্চ হল DEFY সংস্থার ৫০ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ সহ Gravity Z ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। নতুন এই ইয়ারফোনে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। উপরন্তু এটি জল প্রতিরোধী ক্ষমতা সম্পন্ন IPX4 রেটিং প্রাপ্ত। চলুন দেখে নেওয়া যাক নতুন DEFY Gravity Z ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

DEFY Gravity Z ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিফাই গ্র্যাভিটি জেড ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। আজ অর্থাৎ ৩০ জুন থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটি কিনতে পাওয়া যাচ্ছে।

 

DEFY Gravity Z ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

 

নবাগত ডিফাইন গ্র্যাভিটি জেড ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এটি ক্লিয়ার কলিং অডিও সরবরাহের জন্য কোয়াড মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজির সাথে এসেছে। এর কোয়াড মাইক সেটআপ চারপাশের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে ইউজারকে স্বচ্ছ অডিও শুনতে সাহায্য করবে। তাছাড়া শক্তিশালী বেশ সম্পন্ন সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার।

অন্যদিকে, গেমিংয়ের জন্য গ্র্যাভিটি জেড ইয়ারফোনে ৫০ এমএস লো ল্যাটেন্সি টার্বো মোড উপলব্ধ। তাছাড়া এটি টাচ কন্ট্রোল সাপোর্ট করবে। ফলে কেবলমাত্র স্পর্শের মাধ্যমে ইয়ারফোনটিতে মিউজিক ট্র্যাক পরিবর্তন, ভলিউম নিয়ন্ত্রণ, স্মার্টফোনে আসা কল রিজেক্ট এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা সম্ভব। এমনকি এটি কুইক পেয়ার টেকনোলজির সাথে আসায়, চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে সহজেই যুক্ত হয়ে যাবে। এর জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ ভার্সন।

এবার আলোচনা করা যাক DEFY Gravity Z ইয়ারফোনের ব্যাটারি সম্পর্কে। কেস সমেত ইয়ারফোনটি ৫০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু এটি ডিফাই ব্রিস্ক চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ৩ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকতে পারবে। সর্বোপরি, ঘাম এবং জল থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং সহ এসেছে।

%d bloggers like this: