BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

হার্টের সমস্যা? ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর ফিচার সহ লঞ্চ হল COLMI C60 স্মার্টওয়াচ

Spread the love

বিশ্ববাজারে কলমি সি৬০ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৭৩.৯৫ ডলার (প্রায় ৫,৯০০ টাকা)। চীন থেকে কয়েক সপ্তাহের মধ্যেই এগুলি বিশ্বের যে কোনো বাজারে আলিএক্সপ্রেসের মাধ্যমে ডেলিভার করা হবে। লঞ্চ অফার হিসেবে এখন আলিএক্সপ্রেসে (AliExpress) এটি ২৯.৫৮ ডলার (প্রায় ২,৩৫৬ টাকা) মূল্যে পাওয়া যাচ্ছে ।

COLMI C60 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত কলমি সি৬০ স্মার্টওয়াচে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরের সঙ্গে রয়েছে ব্লাড প্রেসার, ব্লাড অক্সিজেন মনিটর এবং স্লিপ লেভেল মনিটরিং সেন্সর। তবে হেলথ ডেটা মনিটরিংয়ের পাশাপাশি স্মার্টফোনের সঙ্গে ঘড়িটিকে যুক্ত করলে ফোনের যেকোনো কল রিসিভ করা এবং নোটিফিকেশন পাওয়া যাবে। আগেই বলা হয়েছে, ঘড়িটি ১.৯ ইঞ্চি আইপিএস স্ক্রিনের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। শুধু তাই নয়, এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এমনকি বাধাহীন ভিসুয়াল এফেক্টস অফার করার জন্য এতে রয়েছে মোবাইল স্ক্রিন বাউন্ডারি। তাছাড়া স্মার্টওয়াচটিতে হাইফাই স্পিকার, মাইক্রোফোন সহ একাধিক ওয়াচফেস উপলব্ধ।

এবার আলোচনা করা যাক COLMI C60 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। একবার পুরোপুরি চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এর জন্য ওয়্যারেবলটিতে ব্যবহৃত হয়েছে ২৯০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ঘড়িটিতে বিভিন্ন স্পোর্টস মোড এবং ২৪ ঘন্টা অ্যাক্টিভিটি ট্র্যাকার বর্তমান। তবে এখনো পর্যন্ত ঘড়িটির হেলথ মনিটরিং ফিচারগুলো ইউএস এবং ইউরোপে মেডিকেল সার্টিফিকেট পেয়েছে কিনা তা জানা যায়নি।

%d bloggers like this: