BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

boAt Wave Neo স্মার্টওয়াচ দীর্ঘ ব্যাটারি লাইফ সহ ভারতে লঞ্চ হল, দাম ২ হাজার টাকার কম

Spread the love

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt এর Wave Neo স্মার্টওয়াচ। এটি ১.৬৯ ইঞ্চি টাচ ডিসপ্লে সহ এসেছে। এছাড়া এতে রয়েছে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর এবং সাতদিনের ব্যাটারি লাইফ অফার করার ক্ষমতা। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Neo স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

boAt Wave Neo স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ নিও স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। আজ অর্থাৎ ২৭ মে বেলা বারোটা থেকে ফ্লিপকার্টে শুরু হবে এর বিক্রি। ব্ল্যাক, ব্লু এবং বারগান্ডি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচটি। এর সাথে পাওয়া যাবে ১২ মাসের ওয়্যারেন্টি।

 

 

boAt Wave Neo স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত বোট ওয়েভ নিও স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৫৪x৪৫৪ পিক্সেল। এছাড়া এতে রয়েছে ২.৫ডি কার্ভড স্ক্রীন এবং এটি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জলতা দেবে। তদুপরি কাস্টমাররা তাদের পছন্দমত ক্লাউড বেসড ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন ঘড়িটিতে। এছাড়া ৩৫ গ্রাম ওজনের ঘড়িটিতে ফ্রি সাইজ সিলিকন স্ট্র্যাপ উপলব্ধ।

অন্যদিকে, হেল্প মনিটার হিসেবে এতে থাকছে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর, স্ট্রেস মনিটর। উপরন্তু ঘড়িটিতে স্মার্ট নোটিফিকেশন, ভাইব্রেশন অ্যালার্ট, টেক্সট, সিডিউল রিমাইন্ডার ইত্যাদি উপলব্ধ। তাছাড়া ওয়েভ নিও স্মার্টওয়াচে রয়েছে একাধিক স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে ওয়াকিং, রানিং ,সাইক্লিং, ক্লাইম্বিং, হাইকিং, যোগা, বাস্কেটবল, ফুটবল, ব্যাডমিন্টন, স্কিপিং এবং সুইমিং।

আবার boAt Wave Neo স্মার্টওয়াচে ব্লুটুথ কানেক্টিভিটি উপস্থিত, যা অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে একবার চার্জে এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। সর্বোপরি, ধুলো, ঘাম এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং প্রাপ্ত।

%d bloggers like this: