BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ব্লুটুথ কলিং সহ boAt Wave Connect স্মার্টওয়াচ বাজার কাঁপাতে লঞ্চ হল

Spread the love

boAt এবার বাজারে নিয়ে এল তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম Wave Connect। এতে রয়েছে ১.৬৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ব্লুটুথ কলিং ফিচার, SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর এবং সাতদিনের ব্যাটারি লাইফ। চলুন নয়া boAt Wave Connect স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Wave Connect স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ কানেক্ট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। আগামী ৭ জুন থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। চারকোল ব্ল্যাক, ডিপ ব্লু এবং কুল গ্রে কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ঘড়িটি। এর সাথে পাওয়া যাবে ১২ মাসের ওয়্যারেন্টি।

boAt Wave Connect স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত বোট ওয়েভ কানেক্ট স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে দেওয়া হয়েছে ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সাথে রয়েছে ১০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস। ঘড়িটির নাম থেকেই বোঝা যাচ্ছে এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাই ব্যবহারকারী অনায়াসেই তার হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল রিসিভ এবং কল করতে পারবেন।

তদুপরি, ওয়েভ কানেক্ট স্মার্টওয়াচের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তাছাড়া এতে থাকছে কুইক অ্যাক্সেস ডায়াল প্যাড। যেখানে ইউজাররা কুড়িটি পর্যন্ত কন্টাক্ট মজুত করে রাখতে পারবেন। এমনকি এতে গুগল ফিট এবং অ্যাপল হেলথ ইন্টিগ্রেশন টেকনোলজি সাপোর্ট করবে। শুধু তাই নয়, এটি সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টের সাথে এসেছে।

উপরন্তু, নতুন এই স্মার্টওয়াচে রয়েছে ওয়াকিং, রানিং, সাইক্লিংয়ের মত ৬০টি স্পোর্টস মোড। এছাড়াও এতে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর উপলব্ধ। সাথে পাওয়া যাবে স্মার্ট নোটিফিকেশন, চেক সিডিউল রিমাইন্ডার, অ্যালার্মের স্মার্ট নোটিফিকেশন। সর্বোপরি, boAt Wave Connect স্মার্টওয়াচ একবার চার্জে সাতদিনের ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তবে ব্লুটুথ ফিচার অন থাকলে এটি দুদিন পর্যন্ত চলবে বলে দাবি করেছে সংস্থাটি।

%d bloggers like this: