BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

BoAt Rockerz, Airdopes সিরিজের ইয়ারফোন ও Wave call, Xtend Pro স্মার্টওয়াচ লঞ্চ হল

Spread the love

দেশীয় সংস্থা BoAt এবার ভারতীয় বাজারে উন্মোচন করলো তাদের নতুন রেঞ্জের অডিও ডিভাইস এবং স্মার্টওয়াচ। আজ থেকে শুরু হওয়া অ্যামাজন প্রাইম ডে সেলে বিক্রির জন্য এগুলি গ্রাহকদের কাছে উপলব্ধ হবে। উল্লেখ্য ব্র্যান্ডটি অডিও প্রডাক্ট ক্যাটাগরিতে তিনটি ইয়ারফোন, একটি স্পিকার এবং স্মার্টওয়াচ ক্যাটাগরিতে দুটি নতুন ঘড়ি লঞ্চ করেছে। এগুলি হল BoAt Rockerz 330/333 ANC ইয়ারফোন, Airdopes 121 Pro ইয়ারফোন, Airdopes 413 ANC ইয়ারফোন, Aavante Bar Aaupera সাউন্ডবার, Wave call স্মার্টওয়াচ এবং Xtend Pro স্মার্টওয়াচ। চলুন দেখে নেওয়া যাক BoAt-এর নতুন প্রোডাক্টগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

BoAt-এর নতুন প্রোডাক্টগুলির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট রকার্জ ৩৩০/৩৩৩ এএনসি ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা, এয়ারডপস ১২১ প্রো ইয়ারফোনের দাম রয়েছে ১,২৯৯ টাকা, এয়ারডপস ৪১৩ এএনসি ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা, অ্যাভেন্ট বার অপেরা সাউন্ডবারের দাম ৯,৯৯৯ টাকা, অন্যদিকে ওয়েভ কল নামের স্মার্টওয়াচটি পাওয়া যাবে ১,৯৯৯ টাকায় এবং এক্সটেন্ড প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। আগামী ২৩ জুলাই থেকে অ্যামাজনে এগুলি কিনতে পাওয়া যাবে।

BoAt Rockerz 330/333 ANC ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন এএনসি ফিচারযুক্ত বোট রকার্জ ৩৩০/৩৩৩ এএনসি ইয়ারফোনে রয়েছে ইনবিল্ট বায়োনিক সাউন্ড। যা ডাইরেক অপটিও দ্বারা চালিত। তাছাড়া নেকব্যান্ড স্টাইলেই ইয়ারফোনে পাওয়া যাবে ২৫ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এটি বাইরের অবাঞ্ছিত আওয়াজ সহজেই আটকাতে সক্ষম।

BoAt Aavante Bar Aaupera সাউন্ডবারের স্পেসিফিকেশন

বোট অ্যাভেন্ট বার অপেরা সাউন্ডবারটিতে রয়েছে একাধিক উন্নততর এবং অভিনব ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য ইনবিল্ট অ্যালেক্সা, ১২০ ওয়াট আরএমএস বোট সিগনেচার সাউন্ড, ইকিউ মোড, ডুয়াল ফার ফিল্ড মাইক ইত্যাদি।

BoAt Airdopes 413 ANC ইয়ারফোনের স্পেসিফিকেশন

বোট এয়ারডপস ৪১৩ এএনসি ইয়ারফোনটিতে স্বচ্ছ ভয়েস সরবরাহ করার জন্য রয়েছে ২এক্স ইএনএক্স মাইক, ১২৫ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, বোট সিগনেচার সাউন্ড, ১০ এমএম ড্রাইভার। সংস্থার মতে, একবার চার্জে এটি ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম ।

BoAt Airdopes 121 Pro ইয়ারফোনের স্পেসিফিকেশন

এবার আলোচনা করা যাক বোট এয়ারডপস ১২১ প্রো ইয়ারফোন সম্পর্কে। এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তার সঙ্গে থাকছে বোট সিগনেচার সাউন্ড। তাছাড়া ইয়ারফোনটি একবার চার্জে ৪০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে ইনস্টা ওয়েক অ্যান্ড পেয়ার টেকনোলজি। তাছাড়া কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩।

BoAt Xtend Pro স্মার্টওয়াচ স্পেসিফিকেশন

আগেই বলেছি, ইয়ারফোনের পাশাপাশি সংস্থাটি দুটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এগুলির মধ্যে বোট এক্সটেন্ড প্রো স্মার্টওয়াচ ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। যার মধ্যে রয়েছে ৭০০ টির বেশি অ্যাকটিভ মোড। তাছাড়া মেটালিক ফ্রেমের এই ঘড়িটি মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। শুধু তাই নয়, এতে থাকছে ১০০টিরও বেশি ওয়াচফেস। একবার চার্জে স্মার্টওয়াচটি ১০ দিন পর্যন্ত রানটাইম অফার করতে সক্ষম। উপরন্তু ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট উপলব্ধ। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিতে একটি IP68 রেটিং প্রাপ্ত।

BoAt Wave call স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

পরিশেষে আলোচনা করা যাক নতুন বোট ওয়েব কল স্মার্টওয়াচ নিয়ে। ব্লুটুথ কলিং ফিচারসহ আসা নতুন এই স্মার্টওয়াচে রয়েছে ইনবিল্ট স্পিকার। তাছাড়া এতে ডায়াল প্যাড, ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে উপলব্ধ, যার সর্বোচ্চ ব্রাইটনেস ৫০০ নিট। তাছাড়া এতে থাকছে একাধিক স্পোর্টস মোড। এগুলির মধ্যে রয়েছে ওয়াকিং, রানি, সাইক্লিং, যোগা, বাস্কেটবল, ফুটবল, ব্যাডমিন্টন, স্কিপিং, সুইমিং ইত্যাদি।

%d bloggers like this: