BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ঢাকনা খুললেই চালু, boAt Airdopes 191G ইয়ারফোন শীঘ্রই বাজারে পা রাখছে

Spread the love

ই-কমার্স সাইট অ্যামাজনে এবার দেখা গেল দেশীয় সংস্থা boAt এর নতুন একটি ইয়ারবাড, যার নাম boAt Airdopes 191G। যদিও এর লঞ্চের দিন অথবা দাম সম্পর্কে এখনও কোনো তথ্য সামনে আসেনি। তবে অনুমান করা হচ্ছে খুব শীঘ্রই এটি ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। গেমারদের লক্ষ্য করে তৈরি এই ইয়ারবাডটি ট্রান্সপারেন্ট ডিজাইনের সাথে এসেছে। তাই বাইরে থেকে এর ড্রাইভার সম্পূর্ণ দৃশ্যমান। তাছাড়া কন্টুর শেপের এই ইয়ারবাডটি ব্রাইট রেড, সেরামিক হোয়াইট এবং ডার্ক ব্লু এই তিনটি কালার সেডে ব্যবহারকারীরা বেছে নিতে পারবেন। চলুন নতুন boAt Airdopes 191G ইয়ারবাড সম্পর্কে যে সমস্ত তথ্য সামনে এসেছে তা দেখে নেওয়া যাক।

 

boAt Airdopes 191G ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

 

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, গেমিংয়ের সময় ক্লিয়ার লিসেনিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য আসন্ন বোট এয়ারডপস ১৯১জি ইয়ারফোনে রয়েছে ৬এমএম ডায়নামিক ড্রাইভার। শুধু তাই নয়, এতে ব্লুটুথ ৫.২ ভার্সন সাপোর্ট করবে এবং এটি ৬৫ এমএস লো ল্যাটেন্সি প্রদান করবে।

 

অন্যদিকে, ইয়ারফোনটি বোট’স ইনস্ট্যান্ট ওয়েট অ্যান্ড টেকনোলজি (boAt’s Instant Wake N’ Pair technology) সহ আসছে, তাই চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে সংযুক্ত হয়ে যাবে। এছাড়া কল চলাকালীন এবং কিংবা গেমিংয়ের সময় নয়েজ আইসোলেশনের জন্য এতে সংস্থার ইএনএক্স টেকনোলজি (ENx technology) সাপোর্ট করবে।

 

boAt Airdopes 191G ইয়ারফোনের ব্যাটারি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া এতে রয়েছে টাচ কন্ট্রোল এবং ওয়ান টাচ ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর সুবিধা। সর্বোপরি এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে এটি IPX5 রেটিং সহ আসবে।

%d bloggers like this: