BrandsView All

Show More Brands
September 26, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Blu Bold N2: 20 হাজার টাকার কমে নয়া 5G ফোন বাজারে এল, রয়েছে Dimensity 810 প্রসেসর

Spread the love

আমেরিকা ভিত্তিক মোবাইল ম্যানুফ্যাকচারিং সংস্থা Blu সম্প্রতি তাদের হোম-মার্কেটে Bold N2 নামের একটি নয়া ‘লো-বাজেট’ স্মার্টফোন লঞ্চ করলো। ফিচার হিসাবে এই ফোনে – FHD+ AMOLED ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। উল্লেখ্য, হ্যান্ডসেটটিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপও পাওয়া যাবে। আবার নিরাপত্তার জন্য এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং এআই ফেস আইডেন্টিফিকেশন ফিচার রয়েছে। চলুন এবার সদ্য লঞ্চ হওয়া Blu Bold N2 স্মার্টফোনের দাম এবং যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ব্লু বোল্ড এন২ -এর দাম (Blu Bold N2 price)

Advertisements

ব্লু বোল্ড এন২ স্মার্টফোনের দাম ২৪৯ ডলার (ভারতীয় মূল্যে প্রায় ১৯,৮০০ টাকা) রাখা হয়েছে। এই বিক্রয় মূল্য মডেলটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। এটি সাইপ্রাস টিল কালারের একক বিকল্পে এসেছে। লভ্যতার কথা বললে, উক্ত ডিভাইস বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে কেনার জন্য উপলব্ধ। তবে ভারত সহ বিশ্ববাজারের জন্য আলোচ্য মডেলের লঞ্চের তারিখ বা দাম কিরূপ রাখা হতে পারে সেই বিশদ এখন প্রকাশ করেনি সংস্থাটি।

ব্লু বোল্ড এন২ -এর স্পেসিফিকেশন (Blu Bold N2 specifications)

৫জি কানেক্টিভিটির সাথে আসা ব্লু বোল্ড এন২ স্মার্টফোনে একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৩৪০ পিক্সেল) AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এবং ৩৯৩ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করে। ডিভাইসটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আবার স্টোরেজ হিসাবে এই হ্যান্ডসেটে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রম মিলবে।

ফটোগ্রাফির জন্য, Blu Bold N2 স্মার্টফোনে কোয়াড এআই রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর, ১১৫-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। অন্যদিকে, ডিসপ্লের উপরিভাগে বাম কোণে পিল-আকৃতির কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল সেলফি ক্যামেরা সেটআপ অবস্থিত। আলোচ্য ফোনের ক্যামেরাগুলি মোট ১২টি মোড সাপোর্ট করে, যার মধ্যে সামিল থাকছে – ফুড, বিচ, পোর্ট্রেট, ল্যান্ডস্কেপ, ব্লু স্কাই, প্ল্যান্ট ইত্যাদি।

কানেক্টিভিটির জন্য নতুন ব্লু বোল্ড এন২ ফোনে – 5G, 4G LTE, ব্লুটুথ ভি৫.১, ওয়াই-ফাই এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। আবার নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও এআই ফেস আনলক মিলবে। Blu Bold N2 স্মার্টফোনে ৩০ ওয়াট ম্যাক্স কুইক চার্জিং সাপোর্ট সহ একটি ৪,২০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এর পরিমাপ ১৫৮.৭x৭৪.১x৮.৬ মিমি এবং ওজন প্রায় ১৮০ গ্রাম।

%d bloggers like this: