BrandsView All

Show More Brands
December 4, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

গেমারদের জন্য বাজারে এল Asus ROG Cetra True Wireless Pro ইয়ারফোন, ১০ মিনিটের চার্জে চলবে ৯০ মিনিট

Spread the love

কম্পিউটার ও ল্যাপটপ প্রস্তুতকারী সুপরিচিত Asus সংস্থাটি এবার বাজারে নিয়ে এল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Asus ROG Cetra True wireless Pro। সংস্থার মতে, উন্নত অডিও কোয়ালিটি এবং দুর্দান্ত গেমিং পারফরম্যান্সের দেওয়ার জন্য এই ইয়ারফোনটি যথার্থ। এর বিশেষ বৈশিষ্ট্য হল, একে ব্লুটুথের মাধ্যমে ওয়্যারলেস ভাবে যেমন ব্যবহার করা যাবে, তেমনই ইউজার চাইলে ওয়্যারের মাধমেও এটিকে ব্যবহার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Asus ROG Cetra True wireless Pro ইয়ারফোনেরর ফিচার এবং স্পেসিফিকেশন

Asus ROG Cetra True wireless Pro ইয়ারফোনেরর ফিচার এবং স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে আসুস আরওজি সেট্রা ইয়ারফোনটি গেমিং অ্যাপ্লিকেশনের জন্য উপযুক্ত। কারণ এটি উন্নতমানের এবং শক্তিশালী অডিও সরবরাহ করতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম অডিও ড্রাইভার, যা স্ন্যাপড্রাগন সাউন্ড প্ল্যাটফর্মের সাথে এপিটিএক্স লসলেস অডিও সাপোর্ট করবে। শুধু তাই নয়, এটি ২৪বিট, ৯৬ কিলোহাটর্জ অডিও কোয়ালিটি অফার করতে পারবে।

অন্যদিকে, আরওজি সেট্রা ওয়্যারলেস ইয়ারফোনটিকে ইউজার চাইলে কেবলের মাধ্যমেও ব্যবহার করতে পারেন। সেক্ষেত্রে ব্লুটুথ বন্ধ করে ইউএসবি-সি ইনপুটে ইএসএস ৯২৮০ কোয়াড ডাক লাগিয়ে নিতে হবে। নয়া এই ইয়ারফোনে নয়েজ ক্যানসেলেশন ফিচার উপলব্ধ, যা ব্লুটুথ কিংবা ওয়্যার্ড যেকোনো কানেকশনেই কাজ করবে। এই ফিচার ছাড়াও ইয়ারফোনটিতে উন্নত মানের অডিও আউটপুট সরবরাহ করার জন্য আরও বেশকিছু অতিরিক্ত মোড রয়েছে।

এমনকি, Asus ROG Cetra True wireless Pro ইয়ারফোন টাচ কন্ট্রোল সাপোর্ট করায় শুধুমাত্র স্পর্শ করে এর ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা সম্ভব। এবার আলোচনা করা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এটি ২১ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে যখন এএনসি ফিচারটি চালু থাকবে তখন এটি ১৩ ঘণ্টা এবং এএনসি ফিচার বন্ধ থাকলে তবেই এটি ২১ ঘণ্টা পর্যন্ত চলবে। তাছাড়া ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ৯০ মিনিট পর্যন্ত ব্যাকআপ দেবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটির ব্যাটারি এবং চার্জিং কেস উভয় IPX4 রেটিংসহ এসেছে। যদিও এখনো পর্যন্ত ইয়ারফোনটির দাম কিংবা লভ্যতা সম্পর্কে কোনো তথ্য জানতে পারা যায়নি।

%d bloggers like this: