BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

একসঙ্গে দুটি ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে, Arrow লঞ্চ করল ছ-ছটি ব্লুটুথ ইয়ারফোন

Spread the love

গ্যাজেট এবং অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Arrow বাজারে নিয়ে আসলো তাদের Rocker এবং Melody সিরিজের অন্তর্গত ছ’টি নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। এগুলি হল রকার Rocker 04, Rocker 05, Rocker 06, Rocker 07 এবং Melody 01 ও Melody 02। হালকা ওজনের ও ফ্লেক্সিবল কেবলের সাথে আসা ইয়ারফোনগুলিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। সংস্থার মতে, একক চার্জে এগুলি ১৬ ঘন্টা একটানা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন ইয়ারফোনগুলি দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Arrow Rocker এবং Melody সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ও কালার অপশন

মডেল কালার দাম

রকার ০৪ ব্ল্যাক, গোল্ড ১,২৯৯ টাকা

রকার ০৫ ব্ল্যাক, গোল্ড ১,২৯৯ টাকা

রকার ০৬ নেভি ব্লু, গোল্ড, টিল গ্রীন ১,২৯৯ টাকা

রকার ০৭ ব্ল্যাক ১,২৯৯ টাকা

মেলোডি ০১ ব্ল্যাক , রেড, ব্লু ১,২৪৯ টাকা

মেলোডি ০২ ইয়েলো, রেড, ব্লু ১,২৪৯ টাকা

Arrow Rocker এবং Melody সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের ফিচার

অ্যারো কোম্পানির নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনগুলি নরম ও স্কিন ফ্রেন্ডলি সিলিকনের তৈরি। শুধু তাই নয়, এর ইয়ার টিপগুলি শক্তভাবে কানে আটকে থাকবে। তবে এর জন্য ব্যবহারকারী কোনোরকম অস্বচ্ছন্দ্যতা অনুভব করবেন না। বরং এই ডিজাইনের জন্য বাইরের অবাঞ্ছিত আওয়াজ কানে প্রবেশ করতে পারবে না, অর্থাৎ নয়েজ আইসোলেশন ফিচার ভালোভাবে কাজ করবে।

অন্যদিকে, ইয়ারফোনগুলিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি ৫.০ টেকনোলজি। তাছাড়া রকার এবং মেলোডি সিরিজের ইয়ারফোনগুলিতে ডুয়াল পেয়ারিং ফিচার বর্তমান। তাই ইউজাররা চাইলে দুটি স্মার্টফোন, ল্যাপটপ কিংবা ট্যাবলেটের সাথে একই সময় নেকব্যান্ডগুলিকে সংযুক্ত করতে পারবেন। উপরন্তু এর ব্লুটুথের কানেক্টিভিটি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত থাকবে।

Arrow Rocker এবং Melody সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এগুলিতে দেওয়া হয়েছে ১০ এমএম ড্রাইভার ও এইচডি ইনলাইন মাইক্রোফোন। এমনকি এগুলিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। পাশাপাশি কেবলমাত্র স্পর্শের মাধ্যমে এর গুগল অ্যাসিস্ট্যান্ট অথবা সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট নিয়ন্ত্রণ করা সম্ভব। তদুপরি ইয়ারফোনগুলির ব্যাটারি একবার চার্জে ১৬ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করার সাথে ৭২ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। আবার মাত্র দেড় ঘণ্টার মধ্যেই এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে।

%d bloggers like this: