BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

অ্যাপল আইফোন 13 মডেলগুলি 14 সেপ্টেম্বর লঞ্চ করা হবে, কীভাবে লঞ্চ ইভেন্টটি দেখতে হবে এবং কী বিশেষ হবে

Spread the love

অ্যাপল 14 সেপ্টেম্বর মঙ্গলবার আইফোন 13 লঞ্চ ইভেন্ট অ্যাপল ইভেন্ট 2021 আয়োজন করবে। কোম্পানি এই ভার্চুয়াল ইভেন্ট ‘ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং’ -এর জন্য আমন্ত্রণ লিঙ্কও শেয়ার করেছে। অ্যাপলের আসন্ন ইভেন্টে আইফোন 13 মডেলের সাথে অ্যাপল ওয়াচ সিরিজ 7 স্মার্টওয়াচ চালু করা হবে। এর সাথে, এটি বিশ্বাস করা হয় যে কোম্পানি মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাওয়া এই মেগা ইভেন্টে তৃতীয় প্রজন্মের এয়ারপডগুলিও উন্মোচন করতে পারে। এখানে আমরা আপনাকে অ্যাপল ইভেন্ট 2021 সম্পর্কে বিস্তারিত তথ্য দিচ্ছি।

আইফোন 13 লঞ্চ ইভেন্ট স্ট্রিমিং
অ্যাপলের ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং ইভেন্ট শুরু হবে 14 সেপ্টেম্বর রাত সাড়ে দশটায়। অ্যাপলের এই ইভেন্টটি অ্যাপলের ইউটিউব চ্যানেলে দেখা যাবে। এর সাথে, এই ইভেন্টটি অ্যাপল টিভিতেও দেখা যাবে। এর সাথে, ব্যবহারকারীরা নীচের লিঙ্কে আইফোন 13 লঞ্চ ইভেন্টের লাইভস্ট্রিম ইভেন্টটিও দেখতে পারেন।

অ্যাপল কতগুলি আইফোন মডেল চালু করবে?
অ্যাপল চারটি নতুন আইফোন মডেল – আইফোন 13 মিনি, আইফোন 13, আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স চালু করবে বলে জানা গেছে। অ্যাপল আইফোন 13 লাইনআপের কথা বললে, এটি স্ক্রিন সাইটের ক্ষেত্রে 2020 সালে চালু হওয়া আইফোন 12 লাইনআপের অনুরূপ হবে।

আইফোন 13 সিরিজের সবচেয়ে বড় বৈশিষ্ট্য
অ্যাপলের আসন্ন আইফোন 13 সিরিজের সবচেয়ে বড় বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এটি হবে ক্যামেরা। এর পাশাপাশি কোম্পানি তাদের ডিজাইনে খুব বেশি পরিবর্তন আনবে না। ধারণা করা হচ্ছে নতুন আইফোন মডেলের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হবে ক্যামেরা। এর সাথে, আইফোন 12 এর মতো, আইফোন 13 এর সমস্ত মডেল 5G সক্ষম হবে।

নতুন আইফোন ডিসপ্লে
অ্যাপলের নতুন আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্সের মডেল নিয়ে জল্পনা আছে যে এতে আইপ্যাড প্রো -এর মতো ডিসপ্লে দেওয়া যেতে পারে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে 120Hz এবং এই ডিসপ্লে হবে একটি ‘ProMotion’ ডিসপ্লে।

অ্যাপল ইভেন্ট 2021 এ কোন পণ্যগুলি চালু করা হবে
অ্যাপল ইভেন্ট 2021 লঞ্চ ইভেন্টে, কোম্পানি নতুন আইফোনের পাশাপাশি নতুন অ্যাপল ওয়াচ 7 সিরিজ এবং এয়ারপডস 3 লঞ্চ করবে।

অ্যাপল ওয়াচ
কোম্পানি এখন 2018 সালের পর প্রথমবার নতুন অ্যাপল ওয়াচ সিরিজ 7 এর ডিজাইন পরিবর্তন করবে। জল্পনা আছে যে নতুন ঘড়িতে একটি সমতল প্রান্তের নকশা দেওয়া যেতে পারে। এর সাথে, অ্যাপল ওয়াচ সিরিজ 7 দুটি স্ক্রিন সাইজের সাথে দেওয়া যেতে পারে – 41 মিমি এবং 45 মিমি। অর্থাৎ ডিসপ্লের কথা বললে নতুন অ্যাপল ওয়াচে আরও বড় ডিসপ্লে দেওয়া হবে। আরও পড়ুন: আপনি যদি সেকেন্ড হ্যান্ড স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করছেন, তাহলে আপনি এখানে স্বল্প বাজেটে অনেক অপশন পাবেন|

এয়ারপড
অ্যাপলের আসন্ন ইয়ারবাডস এয়ারপডস 3 সম্পর্কে কথা বললে, এগুলি এখন পর্যন্ত কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের TWS হতে পারে। অ্যাপল ইভেন্ট 2021 এর সময় কোম্পানি এয়ারপডস 3 চালু করতে পারে। নতুন এয়ারপডস 3 এর নকশা সম্পর্কে কথা বললে, এটি এয়ারপডস প্রো এর মতো হবে।

%d bloggers like this: