BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Amazon Prime Day Sale: এই দুটি লেটেস্ট iPhone-এ ছাড় হিসেবে মিলবে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দাম

Spread the love

২৩শে জুলাই অর্থাৎ আগামী পরশু থেকে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-য় শুরু হতে চলেছে Prime Days Sale (প্রাইম ডেজ সেল)। আর, দুদিন ব্যাপী এই সেলে স্মার্টফোন এবং আনুষাঙ্গিক প্রোডাক্টগুলি বিশাল ছাড়ে পাওয়া যাবে বলে ইতিমধ্যেই জানা গিয়েছে। তবে যদি কেউ এখন বহুমূল্য আইফোন (iPhone) সস্তায় পকেটস্থ করতে চান, তাহলে তাদের ইচ্ছাও সহজেই পূরণ করতে পারে এই বিশেষ সেল। হ্যাঁ, দাম বেশি হলেও এখন Amazon-এর মত ই-কমার্স প্ল্যাটফর্মগুলি বিভিন্ন আইফোন মডেলে কিছু অফার সরবরাহ করে, যাতে এই হাই-প্রিমিয়াম মডেলগুলি কেনার সময় বেশ খানিকটা সাশ্রয় করা যায়। সেক্ষেত্রে ২৪শে পর্যন্ত লাইভ থাকা Amazon Prime Day Sale-এ ঠিক এরকমই কিছু সাশ্রয়ী অফার উপলব্ধ থাকবে iPhone 13 Pro (আইফোন ১৩ প্রো) এবং iPhone 13 Pro Max (আইফোন ১৩ প্রো ম্যাক্স) মডেলে, ফলে এই দুটি লেটেস্ট আইফোন ক্রেতারা পাবেন সস্তাতেই। আসুন এখন Prime Day Sale-এর এই অফারগুলি এক নজরে দেখে নিই…

Amazon Prime Day Sale-এ iPhone 13 Pro ও 13 Pro Max এর দাম

আইফোন ১৩ প্রো হ্যান্ডসেটের দাম এমনিতে ১,১৯,৯০০ টাকা, তবে অ্যামাজন সেলে এই ফোনটির দামের ওপর ২৯,৯০০ টাকা (অর্থাৎ একটি মিড রেঞ্জ স্মার্টফোনের মূল্য) ছাড় হিসেবে পাওয়া যাবে। অন্যদিকে আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১,২৯,৯০০ টাকা হলেও এটিতে থাকবে সর্বোচ্চ ১৯,৯০০ টাকা ছাড়। চাইলে এই দুটি আইফোন কিস্তিতে মানে ইএমআই অপশন ব্যবহার করেও কেনা যাবে।

iPhone 13 Pro-এর স্পেসিফিকেশন

গত বছর লঞ্চ হওয়া আইফোন ১৩ প্রো স্মার্টফোনটিতে ৬.১ ইঞ্চি এলটিপিও এলইডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন ২৫৩২×১১৭০ পিক্সেল। প্রসেসর হিসেবে এতে রয়েছে এ১৫ (A15) বায়োনিক চিপসেট। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এতে ১২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল, টেলিফটো ও আল্ট্রা-ওয়াইড লেন্স সম্বলিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা দেখা যাবে। এছাড়া এটি ২২ ঘন্টা ভিডিও প্লেব্যাক এবং ৭৫ ঘন্টা অডিও প্লেব্যাক অফার করে।

iPhone 13 Pro Max-এর স্পেসিফিকেশন

আইফোন ১৩ প্রো ম্যাক্সে আছে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১০ হার্টজ এবং ১২০ হার্টজের মধ্যে সেট করা যায়। সোজা ভাষায় বললে, এই আইফোনে প্রোডাক্টিভ রিফ্রেশড রেটের অপশন বর্তমান। এক্ষেত্রে, এতে এ১৫ বায়োনিক প্রসেসর দেখা যাবে। আবার এই ফোনটির রিয়ার ক্যামেরা সেটআপেও থাকবে ১২ মেগাপিক্সেলের তিনটি লেন্স (ওয়াইড অ্যাঙ্গেল, টেলিফটো ও আল্ট্রা-ওয়াইড), যেখানে ফ্রন্ট ক্যামেরা হিসেবে ইউজাররা ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখতে পাবেন। এছাড়া, ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রে আইফোন ১৩ প্রো ম্যাক্সে ২৮ ঘন্টা ভিডিও প্লেব্যাক এবং ৯৫ ঘন্টা অডিও প্লেব্যাক মিলবে।

%d bloggers like this: