BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Amazon Prime Day Sale: OnePlus থেকে iQOO, সপ্তাহান্তে এই ব্র্যান্ডের স্মার্টফোনগুলিতে মিলবে বিপুল ছাড়

Spread the love

এই সপ্তাহের শেষে ভারতে ‘Prime Day Sale’ (প্রাইম ডে সেল) নিয়ে হাজির হতে চলেছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon (অ্যামাজন)। সেলটি আগামী ২৩ জুলাই রাত ১২টা থেকে শুরু হয়ে ২৪ জুলাই পর্যন্ত চলবে। আর প্রতিবারের মত এবারেও এই সেলের সমস্ত অফার শুধুমাত্র প্রাইম মেম্বারদের জন্য উপলব্ধ থাকবে যেখানে মোবাইল, টেলিভিশন, ল্যাপটপ, অ্যামাজন ডিভাইস, হোম অ্যাপ্লায়েন্স ও অডিও প্রোডাক্টসহ নানাবিধ পণ্যে দুর্দান্ত অফার এবং ডিলের সুবিধা মিলবে। ফলে প্রাইম মেম্বারদের জন্য এই সেল যে পছন্দের জিনিস কেনাকাটার তীর্থস্থল হতে চলেছে, সেকথা নিঃসন্দেহে বলাই যায়। কিন্তু ঠিক কোন প্রোডাক্টে কী অফার মিলবে Amazon Prime Day Sale-এ?

এক্ষেত্রে আসন্ন অ্যামাজন সেলে একাধিক ব্যাঙ্ক অফার এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড ও এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশন করলে ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। আবার, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ৩ মাসের অতিরিক্ত নো-কস্ট ইএমআইয়ের মত অফারগুলিও উপভোগ করার সুযোগ পাওয়া যাবে।

এতটুকু পড়ে এটা তো আন্দাজ করাই যাচ্ছে যে, আসন্ন সেলে ইউজাররা অত্যন্ত সস্তায় পছন্দের নানাবিধ জিনিস কিনে নিজেদের বাড়ি ভরিয়ে ফেলতে পারবেন। তবে এই দুদিনে স্মার্টফোন কিনতে চাইলে ক্রেতাদের কাছে ৪৮ ঘণ্টার এই ইভেন্ট সোনায় সোহাগা মওকা হতে পারে। কারণ অ্যামাজনের তরফে জানানো হয়েছে যে, এই সেলে স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহকরা। আসুন কোন কোন স্মার্টফোনে মিলবে দুর্দান্ত অফার, তা জেনে নেওয়া যাক।

Amazon Prime Day Sale-এ দুর্দান্ত ছাড়ে উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের তালিকা

১. OnePlus Nord 2T 5G: এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ব্যাক ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। হ্যান্ডসেটটির দাম বর্তমানে ২৮,৯৯৯ টাকা হলেও অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন ২৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

২. Samsung Galaxy M13: সম্প্রতি লঞ্চ হওয়া এই স্মার্টফোনটির বিক্রি আগামী ২৩ জুলাই থেকে শুরু হবে। ফোনটির বেস ভ্যারিয়েন্ট কিনতে হলে খরচ পড়বে ৯,৯৯৯ টাকা। স্যামসাংয়ের এই ফোনটিতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল মেইন ব্যাক ক্যামেরা এবং এক্সিনোস ৮৫০ প্রসেসর।

৩. Redmi Note 11T 5G: রেডমির এই ফোনটি বর্তমানে ১৫,৪৯৯ টাকায় পাওয়া গেলেও সেল চলাকালীন ১৪,২৪৯ টাকায় কিনতে সক্ষম হবেন গ্রাহকরা। হ্যান্ডসেটটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ব্যাক ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট।

৪. Xiaomi 11T Pro 5G: এই স্মার্টফোনটির দাম বর্তমানে ৩৫,৯৯৯ টাকা হলেও আগামী পরশু অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হলেই ক্রেতারা ২৯,৯৯৯ টাকায় এটিকে পকেটস্থ করতে পারবেন। ফোনটিতে ১০৮ মেগাপিক্সেল মেইন ব্যাক ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লে, ৫,০০০ এমএইচ ব্যাটারি, এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের মতো ফিচার রয়েছে।

৫. iQOO Neo 6 5G: এই মুহূর্তে ফোনটির দাম ২৯,৯৯৯ টাকা, তবে আসন্ন অ্যামাজন প্রাইম ডে সেলে ২৫,৯৯৯ টাকা খরচ করলেই এই মডেলটি কিনতে পারবেন ক্রেতারা। হ্যান্ডসেটটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল মেইন ব্যাক ক্যামেরার মতো ফিচার দেওয়া হয়েছে।

%d bloggers like this: