BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ফুল চার্জে চলবে ৪৫ দিন, Amazfit T-Rex 2 স্মার্টওয়াচ দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Spread the love

একগুচ্ছ স্পোর্টস মোড এবং রাগড ডিজাইনের সাথে আত্মপ্রকাশ করল Amazfit T-Rex 2 স্মার্টওয়াচ। এতে রয়েছে হাই প্রিসিশন জিপিএস টেকনোলজি। সংস্থার মতে, একবার চার্জে ৪৫ দিন পর্যন্ত ঘড়িটি অনায়াসে ব্যবহার করা যাবে। তবে ভারতের মাটিতে কবে ঘড়িটি পা রাখবে তা এখনো পর্যন্ত জানা যায়নি। চলুন Amazfit T-Rex 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Amazfit T-Rex 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে অ্যামেজফিট টি-এক্স ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২৯৯.৯৯ ডলার (প্রায় ১৮,০০০ টাকা)। অ্যাস্ট্রো ব্ল্যাক, গোল্ড ডেজার্ট খাকী, এম্বার ব্ল্যাক এবং ওয়াইল্ড গ্রীন – এই পাঁচটি কালারে উপলব্ধ নতুন এই ঘড়িটি। আগামী ১ জুন থেকে ইউরোপীয় বাজারে ২২৯ ইউরোতে (প্রায় ১৯,০০০ টাকা) কিনতে পাওয়া যাবে নতুন এই স্মার্টওয়াচ।

 

 

Amazfit T-Rex 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন অ্যামেজফিট টি-এক্স ২ স্মার্টওয়াচ ১.২৯ ইঞ্চি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৫৪x৪৫৪ পিক্সেল। এমনকি এটি ১০ এটিএম রেটিংসহ আসায় জলের মধ্যে ১০০ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকলেও সুরক্ষিত থাকবে। তাছাড়া ঘড়িটিতে রাগড ডিজাইন দেওয়া হয়েছে, ফলে চরম আবহাওয়ায় (৩০ ডিগ্রী সেলসিয়াস) ব্যবহারযোগ্য।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই স্মার্টওয়াচে আছে ৫০০ এমএইচ ব্যাটারি, যা ২৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এছাড়া ঘড়িটিতে ব্যাটারি সেভার মোড উপলব্ধ। যার মাধ্যমে এর ব্যাটারি লাইফ ৪৫ দিন পর্যন্ত বাড়ানো সম্ভব।

অন্যদিকে, অ্যামেজফিট টি-এক্স ২ স্মার্টওয়াচে রয়েছে ডুয়াল ব্যান্ড পজিশন। সাথে পাঁচটি স্যাটেলাইট নেভিগেশন সিস্টেম। এর ফলে ব্যবহারকারী খুব জনবহুল শহরেও সহজেই রাস্তা হারিয়ে ফেলবেন না।

তাছাড়া হেলথ ফিচার হিসেবে Amazfit T-Rex 2 স্মার্টওয়াচে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল মনিটর ফিচার, যা শরীরের অক্সিজেন লেভেলের পরিমাপ জানান দেবে। আবার এই ঘড়িটিতে ১৫০টি স্পোর্টস মোড বর্তমান।

%d bloggers like this: