BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

লঞ্চ হল নতুন Aiwa Magnifiq প্রিমিয়াম টিভির রেঞ্জ, থাকবে অ্যান্ড্রয়েড ১১ ওএস ও হাই রেজোলিউশন সাপোর্ট

Spread the love

এই স্মার্টফোন-ইন্টারনেট কেন্দ্রিক যুগেও মানুষের মনে পাকা জায়গা করে রেখেছে টিভি বা টেলিভিশন। সময়ের সাথে এই ইলেকট্রনিক মেশিনে পরিবর্তন এসেছে বটে, একই সাথে পাল্লা দিয়েছে বেড়েছে হরেক রকমের টিভি মডেল বিক্রির হার। সেক্ষেত্রে জাপানি কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Aiwa (আইওয়া) সম্প্রতি ‘Magnifiq’ (ম্যাগনিফিক) নামের একটি নতুন টিভি সিরিজ ভারতের বাজারে লঞ্চ করেছে, যেখানে ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৬৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজের টিভি মডেল উপলব্ধ। এগুলিতে উন্নত প্রসেসর, রেজোলিউশন এবং ভালো সাউন্ড প্রযুক্তি পাওয়া যাবে। তবে ক্রেতাদের এগুলি কিনতে গেলে খরচা করতে হবে ২৯,৯৯০ টাকা থেকে ১,৩৯,৯৯০ টাকা।

Aiwa Magnifiq টিভি সিরিজের ফিচার

নতুন আইওয়া ম্যাগনিফিক টিভিগুলি ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি আকারে মিলবে। এর মধ্যে প্রথম দুটি মডেলের ফুল এইচডি (FHD) এবং আল্ট্রা এইচডি (UHD) বিকল্প পাওয়া যাবে, যেখানে বাকি টিভিগুলি ৪কে আল্ট্রা এইচডি (4K UHD) রেজোলিউশন অফার করবে। বলে রাখি, এগুলিতে এআই কোর ৪ (AI Core 4) প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দেখা যাবে।

এদিকে, ইউজারদের সর্বোত্তম অডিও শোনার অভিজ্ঞতা প্রদান করার জন্য ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি ম্যাগনিফিক টিভিগুলি, আইওয়া অথেনটিক সিগনেচার সাউন্ড প্রযুক্তি সমৃদ্ধ সাউন্ডবার বহন করবে। হ্যান্ডস-ফ্রি এক্সপেরিয়েন্সের জন্য থাকবে বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। এছাড়া, ‘কুইক’ এবং ‘ইজি’
অ্যাক্সেসের জন্য ইউজারদের পছন্দের কন্টেন্ট সবসময় টিভির সামনে এবং কেন্দ্রে থাকবে৷

ভারতে এই ম্যাগনিফিক টিভি সিরিজ লঞ্চের প্রসঙ্গে আইওয়া ইলেকট্রনিক্স ইন্টারন্যাশনাল কোং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তথা গ্লোবাল বিজনেস ডিরেক্টর ক্যুরে সৌইচি চি (Kure Shouichi ci) বলেছেন যে, কোম্পানির আঞ্চলিক সদর দফতর হিসাবে আইওয়া ইন্ডিয়া শাখা প্রতিষ্ঠার বিষয়ে তারা যথেষ্ঠ উচ্ছ্বসিত। আর এই নতুন টিভিগুলি আইওয়ার ৭০ বছর সেরা পরিষেবার উত্তরাধিকারী হিসেবে এদেশের গ্রাহকদের উন্নত পরিষেবা দেবে।

%d bloggers like this: