BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Acer TV: দাম শুরু মাত্র ১৪৯৯৯ টাকা থেকে, এসার ভারতে লঞ্চ করল চারটি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি

Spread the love

Acer ভারতে চারটি নতুন 4K অ্যান্ড্রয়েড টিভি লঞ্চ করলো। সংস্থার I-সিরিজের অধীনে আসা এই টেলিভিশনগুলি – ৩২-ইঞ্চি, ৪৩-ইঞ্চি, ৫০-ইঞ্চি এবং ৫৫-ইঞ্চি ডিসপ্লে সাইজে এসেছে। উল্লেখিত প্রত্যেকটি মডেলই অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে এবং বিনোদনের জন্য একাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস অফার করে। এছাড়া, ভয়েস-এনাবল রিমোটের মাধ্যমে ভয়েস-অ্যাসিস্ট্যান্ট ফিচার নিয়ন্ত্রণ করার সুবিধাও পেয়ে যাবেন ইউজাররা। সর্বোপরি, উক্ত লাইনআপের বেস মডেলের প্রারম্ভিক মূল্য মাত্র ১৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। চলুন Acer I সিরিজের অ্যান্ড্রয়েড টিভি গুলির দাম ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ভারতে এসার আই-সিরিজ অ্যান্ড্রয়েড টিভি -এর দাম ও লভ্যতা (Acer I-Series Android TVs Price in india and Availability)

ভারতের বাজারে এসার আই-সিরিজের অধীনে আসা অ্যান্ড্রয়েড টিভিগুলির দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের টিভির জন্য বরাদ্দ করা হয়েছে। আর, ৪৩-ইঞ্চি, ৫০-ইঞ্চি এবং ৫৫-ইঞ্চি টিভি মডেলকে যথাক্রমে ২৭,৯৯৯ টাকা, ৩২,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকা মূল্যে বিক্রি করা হবে।

লভ্যতার কথা বললে, এসার টিভি গুলি বর্তমানে দেশের যাবতীয় অনলাইন এবং অফলাইন রিটেল আউটলেটে উপলব্ধ।

এসার আই-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির স্পেসিফিকেশন (Acer I-Series Android TVs Specification)

নতুন এসার ৪কে অ্যান্ড্রয়েড টিভি গুলিকে ফ্রেমহীন এবং এজ-টু-এজ ডিসপ্লে ডিজাইনের সাথে নিয়ে আসা হয়েছে। ইউজারদের দুর্দান্ত ভিউয়িং অভিজ্ঞতা প্রদানের জন্য – HDR 10+, সুপার ব্রাইটনেস, ৪কে আপস্কেলিং এবং অন্যান্য ইন-বিল্ট ডিসপ্লে ফিচারের সমর্থনের সাথে টিভিগুলির ইমেজ কোয়ালিটি উন্নত করা হয়েছে৷ আবার, নবাগত টেলিভিশন চারটি ১ বিলিয়নেরও বেশি কালার প্রদর্শন করতে সমর্থ এবং আই-সাইট সুরক্ষিত রাখতে ব্লু লাইট রিডাকশন ফিচারের সাথে এসেছে বলেও জানা গেছে। এছাড়া, আই-সিরিজের অধীনে আসা ৩২-ইঞ্চির বেস মডেলটি হাই-ডেফিনিশন (HD) ডিসপ্লে রেজোলিউশন সাপোর্ট করে এবং অন্য তিনটি টিভিতে আল্ট্রা হাই-ডেফিনিশন (UHD) রেজোলিউশন সমন্বিত ডিসপ্লে প্যানেল পাওয়া যাবে। এদিকে ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের মডেলটি ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ কনফিগারেশন অফার করে। আর, অন্য তিনটি টিভিতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ উপলব্ধ।

সদ্য লঞ্চ হওয়া I-Series Acer টিভি গুলি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এই টেলিভিশন গুলিতে, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, গুগল প্লে, ডিজনি+হটস্টার, ফাস্টকাস্ট এবং স্মার্ট প্লেয়ার সহ একাধিক অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করা যাবে। আবার, ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো স্মার্ট ফিচারের সাপোর্টও পাওয়া যাবে আলোচ্য মডেল চারটিতে, যা রিটেল বক্সের সাথে আসা ভয়েস-এনাবল রিমোটের মাধ্যমে নিয়ন্ত্রণযোগ্য। অডিও ফ্রন্টের কথা বললে, প্রত্যেকটি টিভি মডেলেই ডলবি অডিও সাপোর্ট সহ ৩০ ওয়াটের সাউন্ড সিস্টেম উপস্থিত। আর কানেক্টিভিটির জন্য ডুয়াল ওয়াই-ফাই এবং ব্লুটুথ সংযোগ অন্তর্ভুক্ত করা হয়েছে।

%d bloggers like this: