10,000 টাকার মধ্যে দেশে সুন্দর ফোন আনছে Vivo, লঞ্চের আগেই স্পেসিফিকেশন লিক হল

অনুমান, আসন্ন এই 4G ফোন চলতি মাসেই লঞ্চ হবে। আর আগেই এখন এক সুপরিচিত টিপস্টার Y02T-এর সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন।

Vivo Y02 গত বছর ডিসেম্বর মাসে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। আবার এপ্রিলে এই সিরিজের অধীনে Vivo Y02A মডেলটি এদেশে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি Y02 লাইনআপে আরও একটি স্মার্টফোনটি যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। যার নাম Vivo Y02T এবং এটি ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে হাজির হয়েছে। অনুমান, আসন্ন এই 4G ফোন চলতি মাসেই লঞ্চ হবে। আর আগেই এখন এক সুপরিচিত টিপস্টার Y02T-এর সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন।

 

Vivo Y02T-এর রেন্ডার ও মূল্য ফাঁস হল

 

টিপস্টার পারস গুগলানি টুইটারে ভিভো ওয়াই০২টি ৪জি-এর কিছু ছবি শেয়ার করেছেন, যেগুলি প্রকাশ করেছে যে, নতুন ওয়াই০২ সিরিজের ফোনটিকে দেখতে অনেকটাই পূর্বে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই০২ এবং ওয়াই০২এ-এর মতো হবে৷ এটিতে বক্সি ডিজাইন থাকবে এবং রিয়ার প্যানেলে একটিমাত্র ক্যামেরা সেন্সর অবস্থান করবে। এছাড়া, সামনের প্যানেলে মোটা বেজেল সহ একটি ওয়াটারড্রপ নচ দেখতে পাওয়া যাবে।

 

ভারতে ভিভো ওয়াই০২টি-এর দাম ৯,৪৯০ টাকা হবে বলে দাবি করা হয়েছে। টিপস্টার তার টুইটে এর বেশি তথ্য প্রকাশ না করলেও, বিভিন্ন রিপোর্ট থেকে ফোনটির স্পেসিফিকেশন সংক্রান্ত একাধিক তথ্য সামনে এসেছে। আসুন এগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

 

Vivo Y02T 4G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

 

রিপোর্ট অনুসারে, ভিভো ওয়াই০২টি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটির ধরন নিশ্চিত না হলেও, এটি একটি এলসিডি স্ক্রিন হবে বলে অনুমান করা হচ্ছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও সিরিজের চিপসেটে দ্বারা চালিত হবে, যা একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইসের জন্য উপযুক্ত পারফরম্যান্স প্রদান করে। এই বাজেট হ্যান্ডসেটটি সর্বাধিক ৪ জিবি র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।

 

ফটোগ্রাফির জন্য, Vivo Y02T-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এছাড়া, Vivo Y02T 4G-এর অন্যতম বৈশিষ্ট্য হল শক্তিশালী ব্যাটারি। শোনা যাচ্ছে যে, এটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করবে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker