BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Xiaomi ভারতে Redmi TV সিরিজের দুটি মডেল কম দামে লঞ্চ করেছে, শক্তিশালী ফিচার পাচ্ছে

Spread the love

শাওমির সাব-ব্র্যান্ড রেডমি ভারতে দুটি 32 ইঞ্চি এবং 43 ইঞ্চি মডেলের রেডমি স্মার্ট টিভি চালু করেছে। রেডমির এই দুটি স্মার্ট টিভির রেজোলিউশন যথাক্রমে এইচডি এবং ফুল এইচডি। সর্বশেষ রেডমি স্মার্ট টিভি ভেরিয়েন্টগুলি DTX ভার্চুয়াল এক্স সাপোর্ট এবং অ্যান্ড্রয়েড টিভি 11 অপারেটিং সিস্টেমের সাথে প্যাচওয়াল 4 UI তে চলে। টিভি মডেলটি Chromecast সাপোর্ট, গুগল অ্যাসিস্ট্যান্ট, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (2.4Ghz এবং 5Ghz ব্যান্ড), ব্লুটুথ v5.0 এবং ডলবি অডিও সাপোর্ট সহ 20W স্পিকার নিয়ে আসে। এখানে আমরা আপনাকে রেডমি স্মার্ট টিভির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিত বলছি।

রেডমি স্মার্ট টিভি: দাম
রেডমি স্মার্ট টিভি 32 ইঞ্চির দাম 15,999 টাকা এবং 43 ইঞ্চি ভেরিয়েন্টের দাম 25,999 টাকা। উভয় স্মার্ট টিভি Mi.com, Amazon, Mi Home স্টোর এবং ভারতের অন্যান্য খুচরা দোকান থেকে কেনা যাবে। শাওমি এখনও এই দুটি স্মার্ট টিভি বিক্রির তারিখ ঘোষণা করেনি।

রেডমি স্মার্ট টিভি: স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য
রেডমি স্মার্ট টিভি দুটি স্ক্রিন আকারে দেওয়া হয়-32 ইঞ্চি এবং 43 ইঞ্চি। রেডমি স্মার্ট টিভি 32 ইঞ্চি মডেলের রেজোলিউশন এইচডি এবং 43 ইঞ্চি ভেরিয়েন্টের রেজোলিউশন ফুল এইচডি। উভয় স্মার্ট টিভি ভিভিড পিকচার ইঞ্জিন সহ আসে এবং গভীরতা এবং গভীর বৈসাদৃশ্য প্রদান করে। এর সাথে, রেডমি স্মার্ট টিভির উভয় মডেল অ্যান্ড্রয়েড টিভি 11 অপারেটিং সিস্টেমে আয়োজিত প্যাচওয়াল 4 ইউআই -তে চলে। এর সাথে, সর্বশেষ রেডমি স্মার্ট টিভিতে এমআই টিভির বৈশিষ্ট্যগুলি পাওয়া যায়, যার মধ্যে আইএমডিবি ইন্টিগ্রেশনও রয়েছে।

রেডমির সর্বশেষ স্মার্ট টিভি মডেলগুলি গুগল সহকারী সমর্থন এবং অন্তর্নির্মিত ক্রোমকাস্টের সাথে আসে। সংযোগের কথা বললে, উভয় রেডমি টিভিতে তিনটি এইচডিএমআই পোর্ট, এভি পোর্ট, ইথারনেট পোর্ট, অ্যান্টেনা পোর্ট, 3.5 মিমি অডিও পোর্ট এবং দুটি ইউএসবি 2.0 পোর্ট রয়েছে। উভয় রেডমি টিভিতে 20W স্পিকার DTX ভার্চুয়াল এক্স এবং ডলবি অডিও সমর্থন রয়েছে। অন্যদিকে, উভয় টিভিতে রয়েছে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ v5.0, কুইক ওয়েক ফিচার, ইউনিভার্সাল সার্চ মোড, কিডস মোড, 75+ ফ্রি লাইভ চ্যানেল এবং মিরাকাস্ট।

%d bloggers like this: