BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

ভোডাফোন আইডিয়া প্রচুর অফার, আপনি স্মার্টফোন, ল্যাপটপ, আইপ্যাড এবং স্পোর্টস বাইকও জিততে পারেন

Spread the love

টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া ভারতে ক্রিকেটপ্রেমীদের জন্য ‘প্লে অ্যালং’ এর দ্বিতীয় সংস্করণ চালু করেছে। এটি একটি জনপ্রিয় Vi ‘Play Along’ ধারণা যা আগে চালু করা হয়েছে। এজন্য এটিকে দ্বিতীয় সংস্করণ বলা হচ্ছে। এই অফারের মাধ্যমে ব্যবহারকারীদের পুরস্কার হিসেবে স্মার্টফোন, ল্যাপটপ, আইপ্যাড এবং স্পোর্টস বাইক দেওয়া হবে। ভোডাফোন আইডিয়া ব্যবহারকারীরা 20 সেপ্টেম্বর থেকে 15 অক্টোবরের মধ্যে মানুষকে অনেক বড় পুরস্কার পাওয়ার সুযোগ দিচ্ছেন। আসুন আমরা আপনাকে এই অফারটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেই।

‘বরাবর খেলা’
কোম্পানি ভি অ্যাপে টি -২০ দেখো ভি, খেলাও ভি এবং জিতো ভি ঘোষণা করেছে। ভিআই ব্যবহারকারীরা একা বা তাদের বন্ধুদের সাথে এই গেমটি খেলতে পারে। খেলাটি 26 দিন স্থায়ী 30 টি লাইভ ম্যাচের প্রতিটিতে দুর্দান্ত উপহার জেতার সুযোগ দেবে। এই গেমের জন্য, কোম্পানি ডিজনি + হটস্টারের সাথে অংশীদারিত্ব করেছে যাতে ভিআই গ্রাহকরা তাদের সুবিধার্থে তাদের স্মার্টফোন থেকে চলমান ক্রিকেট ম্যাচ সরাসরি দেখতে পারে।

Vi ‘Play Along’ ধারণা
Vi ‘Play Along’ গেমটি ভিআই প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। এটি চালানোর জন্য, ভিআই অ্যাপের হোম পেজ থেকে এককালীন নিবন্ধন প্রয়োজন। এই গেমটি খেলতে অংশগ্রহণকারীদের খেলার ফলাফল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে হবে যেমন কে টস জিতবে, কে ক্রিকেট ম্যাচ জিতবে, পরের ওভারে তারা কত রান করবে ইত্যাদি।

এই উপহার পাবেন
দৈনিক পুরস্কারের তালিকায় রয়েছে স্মার্টফোন, ল্যাপটপ, আইপ্যাড, স্পোর্টস বাইক এবং বিনামূল্যে দুবাই ছুটি। এছাড়াও, অংশগ্রহণকারীরা তাদের নিজস্ব লীগ গঠন করতে পারে।

%d bloggers like this: