BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vodafone Idea লঞ্চ করেছে নতুন ৩টি প্রিপেড প্ল্যান, রোজ ২জিবি পর্যন্ত ডেটাও মিলবে

Spread the love

Vodafone Idea (Vi) লঞ্চ করেছে তাদের নতুন তিনটি হিরো আনলিমিটেড প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ডেটা বেনিফিট। Vodafone Idea-র এই তিনটি প্ল্যান পাওয়া যাবে প্রতিটি সার্কেলে, অ্যাপে এবং তাদের ওয়েবসাইটে। Vodafone Idea-র এই নতুন প্ল্যানে পাওয়া যাবে অতিরিক্ত মাসিক ডেটার সুবিধা এবং উইকেন্ড ডেটার সুবিধা। তিনটি প্ল্যান হল ২৯৯ টাকা, ৪৭৯ টাকা এবং ৭১৯ টাকার। Vodafone Idea তাদের প্রতিযোগী এয়ারটেল এবং রিলায়েন্স জিওকে টেক্কা দেওয়ার জন্য নিয়ে এসেছে নতুন এই তিনটি প্ল্যান।

 

Vodafone Idea ২৯৯ টাকার প্ল্যান – Vodafone Idea ২৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। প্রতিদিন ১০০টি করে SMS সুবিধা, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। ভ্যালিডিটি ২৮ দিনের। এ ছাড়াও Vodafone Idea এই ২৯৯ টাকার প্ল্যানে ইউজাররা পাবে নাইট ডেটার সুবিধা যার কোনও লিমিট নেই। এটির সুবিধা পাওয়া যাবে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত।

 

এ ছাড়াও পাওয়া যাবে প্রতি মাসে ২জিবি ব্যাকআপ ডেটার সুবিধা এবং উইকেন্ডে ডেটা রোল ওভার বেনিফিট। এর মাধ্যমে ইউজাররা সোমবার থেকে শুক্রবার পর্যন্ত যে পরিমাণ ডেটা ব্যবহার করতে পারবেন না, সেটা শনিবার এবং রবিবারে ব্যবহার করতে পারবেন।

 

Vodafone Idea ৪৭৯ টাকার প্ল্যান – Vodafone Idea ৪৭৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, প্রতিদিন ১০০টি করে SMS-এর সুবিধা, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ৫৬ দিনের জন্য।

 

এছাড়াও Vodafone Idea এই ৪৭৯ টাকার প্ল্যানে ইউজাররা পাবে নাইট ডেটার সুবিধা যার কোনও লিমিট নেই। এটির সুবিধা পাওয়া যাবে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত। এই প্যাকেও প্রতি মাসে ২জিবি ব্যাকআপ ডেটার সুবিধা এবং উইকেন্ডে ডেটা রোল ওভার বেনিফিট রয়েছে।

 

Vodafone Idea ৭১৯ টাকার প্ল্যান – Vodafone Idea ৭১৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। Vodafone Idea এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১০০টি করে SMS-এর সুবিধা।

 

এছাড়া প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ৮৪ দিনের জন্য। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড নাইট ডেটা, প্রতি মাসে ২জিবি ব্যাকআপ ডেটা এবং উইকেন্ডে ডেটা রোল ওভার বেনিফিটও পাওয়া যাবে।

 

 

%d bloggers like this: