BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

৩৬৫ দিন রোজ ২ জিবি ডেটা, Vi এর এই প্ল্যানে আনলিমিটেড কল, হটস্টার সাবস্ক্রিপশন সহ রয়েছে অনেক সুবিধা

Spread the love

এই মুহূর্তে একগুচ্ছ সুযোগ-সুবিধার সাথে আগত প্রিপেইড প্ল্যানের কথা বলতে গেলে সর্বপ্রথম যে টেলিকম অপারেটরের কথা আমাদের মনে পড়ে তা হল – ভোডাফোন আইডিয়া বা সংক্ষেপে ভিআই (Vi)। আজ্ঞে হ্যাঁ, নিজেদের একাধিক প্রিপেইড প্ল্যানের সাথে Vi যেসব সুবিধা প্রদান করে সেগুলি কোনমতেই নগণ্য নয়! উপরন্তু আলোচ্য টেলকোর ভিন্ন ভিন্ন রিচার্জ প্ল্যানের সাথে আমরা বাড়তি হিসেবে একাধিক বেনিফিট সংগ্রহ করতে পারি। আজকের প্রতিবেদনে এমনই এক Vi প্ল্যানের কথা উল্লেখ করা হল।

এই Vi প্ল্যান রিচার্জ করুন এবং পেয়ে যান বছরভর ২ জিবি ডেটা খরচের সুবিধা

যেসব গ্রাহকের ডেটা প্রয়োজন অপেক্ষাকৃত বেশি, তারা চোখ বুজে Vi -এর আলোচ্য প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যান রিচার্জের জন্য গ্রাহককে ৩,০৯৯ টাকা ব্যয় করতে হবে। এর বদলে তিনি সারা বছর বা ৩৬৫ দিনব্যাপী প্রত্যহ সর্বোচ্চ ২ জিবি করে ইন্টারনেট ডেটা খরচ করতে পারবেন। অর্থাৎ, ডেটা চাহিদাযুক্ত গ্রাহকদের জন্য এই প্ল্যান নিঃসন্দেহে এক আদর্শ বিকল্প হতে পারে।

ডেটা সুবিধা ছাড়াও ৩,০৯৯ টাকার ভিআই প্ল্যান রিচার্জ করলে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পাশাপাশি নিত্য ১০০ এসএমএস পাঠানোর বেনিফিট মিলবে। প্ল্যান ভ্যালিডিটি অর্থাৎ পুরো ৩৬৫ দিন জুড়ে ভিআই উপভোক্তারা এই সুবিধা পাবেন।

এছাড়া আলোচ্য প্ল্যানের সাথে চিত্তাকর্ষক ওটিটি (OTT) বেনিফিট উপলব্ধ। সাধারণ অবস্থায় এই প্ল্যান পুরো বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ আগত, যার মূল্য ৪৯৯ টাকা! অথচ আলোচ্য প্ল্যানের সাথে গ্রাহক এই ওটিটি প্ল্যাটফর্ম থেকে কনটেন্ট স্ট্রিমিংয়ের সুবিধা বিনামূল্যেই পাবেন। এর বাইরেও ৩,০৯৯ টাকা মূল্যে হাজির ভিআই প্ল্যান Vi Movies & TV প্ল্যাটফর্ম থেকেও পছন্দের কনটেন্ট দেখার সুবিধা দেবে।

এখানেই শেষ নয়, ৩,০৯৯ টাকার প্ল্যানের সাথে Vi গ্রাহকেরা Vi Hero Unlimited বেনিফিটের আওতায় Binge All Night (সারা রাত্রিব্যাপী বাধাহীন অফুরন্ত ডেটা খরচ), Weekend Data Rollover (সপ্তাহান্তে না খরচ হওয়া ডেটা ব্যবহার) এবং সর্বোপরি Data Delights অফারের (প্রতি মাসে ২ জিবি বাড়তি ডেটা খরচ) সুবিধাগুলি লাভ করতে পারবেন।

%d bloggers like this: