BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

মাত্র ১৫১ টাকায় দেখুন Disney+ Hotstar, সবচেয়ে সস্তা Vodafone Idea প্ল্যান দেখে নিন

Spread the love

চলতি বছরের শুরুতেই দেশের তৃতীয় বৃহৎ টেলিকম অপারেটর সংস্থা Vi (Vodafone Idea) বাড়তি ইউজার আকর্ষণের খাতিরে বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ উপলব্ধ একাধিক নতুন প্রিপেইড প্ল্যান বাজারে আনে। সেসময় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলের (IPL) ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব Disney+ Hotstar -এর দখলে থাকায় উক্ত প্ল্যানগুলি লঞ্চের মাধ্যমে Vi বাজারের অপরাপর প্রতিদ্বন্দ্বীদের (Airtel, Jio) টেক্কা দেওয়ার পরিকল্পনা করে। সদ্য আইপিএলের ডিজিটাল স্ট্রিমিং মালিকানা Disney+ Hotstar -এর হাত থেকে ফসকে গেলেও Vi -এর ডিজনি+ হটস্টার বান্ডলড প্রিপেইড প্ল্যানগুলি আগেই মতোই এখনো বহাল রয়েছে। আজকের এই প্রতিবেদনে আমরা এদের মধ্যে সবচেয়ে সস্তা প্ল্যানটির কথা আলোচনা করবো।

Vi -এর ‘সবচেয়ে সস্তা’ Disney+ Hotstar বান্ডলড প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া বা ভিআইয়ের (Vi) ‘সবচেয়ে সস্তা’ ডিজনি+ হটস্টার বান্ডলড প্রিপেইড প্ল্যান রিচার্জের জন্য আগ্রহীদের মাত্র ১৫১ টাকা খরচ করতে হবে। বদলে সংস্থার তরফ থেকে গ্রাহকেরা একটানা ৩ মাসের ডিজনি+ হটস্টার ফ্রি সাবস্ক্রিপশন হাতে হাতে পেয়ে যাবেন। অবশ্য এক্ষেত্রে বলে রাখা ভালো যে ভিআইয়ের আলোচ্য রিচার্জ বিকল্পটি কোনো আনলিমিটেড প্ল্যান নয়। বরং এটি একটি সাশ্রয়ী ডেটা বুস্টার প্যাক, যা পুরো ৩০ দিনের পরিষেবা মেয়াদ সহ এসেছে।

আজ্ঞে হ্যাঁ, মাত্র ১৫১ টাকার বিনিময়ে লভ্য উপরের ভিআই প্ল্যানটি সেই সব গ্রাহকদের পক্ষে বেশ লাভজনক হতে পারে যারা খুবই স্বল্প খরচে Disney+ Hotstar সাবস্ক্রিপশন পকেটে পুরতে চাইছেন। উল্লেখযোগ্য বিষয় হল, যে কোনও আনলিমিটেড প্ল্যান বজায় থাকাকালীন ভিআই গ্রাহকেরা উক্ত প্ল্যানটি বেছে নিতে পারবেন। সেক্ষেত্রে সম্পূর্ণ ‘ফ্রি’ ওটিটি বেনিফিট ছাড়াও এই প্ল্যানের সাথে আরো একটি সুবিধা পাওয়া যাবে।

বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন ছাড়া ১৫১ টাকার আলোচ্য ভিআই প্ল্যানের সাথে অপর যে অফারটি উপলব্ধ তা হল ৮ জিবি ডেটা খরচের সুবিধা‌। গ্রাহকেরা মোট ৩০ দিনের ভ্যালিডিটিতে এই ৮ জিবি ডেটা খরচ করতে পারবেন। এছাড়া এই প্ল্যানের সাথে অন্য কোনও সুবিধা লভ্য নয়।

%d bloggers like this: