BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Vi Mi-Fi Plan: মাত্র ৪৯৯ টাকায় ৯০ জিবি ওয়াই-ফাই ডেটা, ভোডাফোন আইডিয়া আনল নয়া প্ল্যান

Spread the love

এবার শুধুমাত্র ৪৯৯ টাকার বিনিময়ে পেয়ে যান এককালীন ৯০ জিবি (GB) হাই-স্পিড ডেটা খরচের সুবিধা! ঘাবড়ে যাবেন না, এই মুহূর্তে ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন আইডিয়া বা Vi গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। অবশ্য প্রিপেইড বা পোস্টপেইড কানেকশন ব্যবহারকারীরা ৪৯৯ টাকার আলোচ্য প্ল্যান রিচার্জ করতে পারবেন না। একমাত্র যারা Mi-Fi ডিভাইস ব্যবহার করেন, তারাই উল্লিখিত এই প্ল্যান বেছে নিতে পারবেন। প্ল্যানটি অপেক্ষাকৃত বেশি পরিমাণ ডেটা খরচকারীদের পক্ষে অত্যন্ত লাভজনক হতে পারে।

 

এখন যাদের Mi-Fi ডিভাইস সম্পর্কে কোনো ধারণা নেই তাদের জন্য বলি, উল্লিখিত এই Mi-Fi ডিভাইস সাধারণত পোর্টেবল Wi-Fi হটস্পট কানেক্টিভিটি প্রদান করে থাকে, যা ব্যবহার করে ইউজার ভ্রাম্যমান অবস্থাতেও ইন্টারনেটের সাথে জুড়ে থাকতে পারবেন। এহেন ডিভাইস ব্যবহারকারীদের প্রয়োজন ও সুবিধার কথা ভেবেই Vi উপরোক্ত ৪৯৯ টাকার প্ল্যান বাজারে এনেছে।

Vi -এর ৪৯৯ টাকার Mi-Fi প্ল্যানের সুবিধা

ভিআইয়ের (Vi) ৪৯৯ টাকার Mi-Fi প্ল্যান বেছে নিলে একজন ইউজার এককালীন হিসেবে মোট ৯০ জিবি ডেটা খরচ করার সুবিধা পাবেন। উপরন্তু এই প্ল্যান সর্বমোট ২০০ জিবি ডেটা রোলওভার বেনিফিট সহ এসেছে। এককালীন ডেটা পরিমাণ সম্পূর্ণ নিঃশেষিত হলে এই বিকল্পের অধীনে প্রতি ১ জিবি ডেটা খরচের জন্য ২০ টাকা ব্যয় করতে হবে। তবে উপভোক্তারা চাইলে এর থেকে কম দামে উপলব্ধ Mi-Fi প্ল্যান চয়ন করতে পারেন।

 

প্রসঙ্গত ভিআইয়ের ৩৯৯ টাকার বিনিময়ে আগত আরও একটি Mi-Fi প্ল্যান রয়েছে। এই প্ল্যান বেছে নিলে গ্রাহকেরা এককালীন ৫০ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন। উপরন্তু এই বিকল্পটি ২০০ জিবি ডেটা রোলওভার সুবিধার সাথে এসেছে।

উল্লেখ্য, Mi-Fi ব্যবহারের ক্ষেত্রে প্রোডাক্ট ডেলিভারি সময় আগ্রহীকে ‘ওয়ান-টাইম কস্ট’ হিসেবে ২,০০০ টাকা চোকাতে হবে। Vi Mi-Fi ডিভাইস ব্যবহার করে গ্রাহকেরা সর্বাধিক ১৫০ এমবিপিএস ডাউনলোড ও ৫০ এমবিপিএস আপলোড স্পিড প্রত্যক্ষ করতে পারবেন। একবার সম্পূর্ণ চার্জের ফলে এই ধরনের ডিভাইস ৫-৬ ঘন্টা সচল থাকবে। এর মাধ্যমে একই সময়ে সর্বোচ্চ ১০টি ওয়াই-ফাই সাপোর্ট যুক্ত ডিভাইসে ইন্টারনেট কানেক্টিভিটি পাওয়া সম্ভব। তবে ক্যারিয়ার লকড (Carrier Locked) ডিভাইস হওয়ার কারণে আলোচ্য Mi-Fi ডিভাইসে অন্যান্য কোম্পানির সিম কার্ড (Jio/Airtel) ব্যবহার করা যাবেনা।

%d bloggers like this: