BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

রোজ মিলবে ১ জিবি ডেটা, করা যাবে আনলিমিটেড কল ও এসএমএস; Jio, Airtel, ও Vi-এর সস্তা প্ল্যান এইগুলি

Spread the love

এমনিতে দেশের সেরা তিনটি বেসরকারি টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও), Vodafone Idea বা Vi (ভোডাফোন আইডিয়া বা ভিআই) এবং Bharti Airtel (ভারতী এয়ারটেল) গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন 4G (৪জি) প্রিপেইড প্ল্যান অফার করে। তবে বর্তমানে চরম মূল্যবৃদ্ধির বাজারে এই হরেক রকমের প্ল্যানের মধ্যে বাজেট রেঞ্জে আসা প্ল্যানগুলিই ইউজারদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে। সেক্ষেত্রে আপনি যদি উক্ত সংস্থাত্রয়ের কোনো একটির গ্রাহক হন এবং হালফিলে কোনো কম দামি রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বিশেষভাবে কাজে আসবে। কারণ আজ আমরা ২৫০ টাকার কমে উপলব্ধ Jio, Vi এবং Airtel-এর সেরা চারটি প্রিপেইড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে রোজ ১ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং দৈনিক ১০০টি করে এসএমএসের সুবিধা মিলবে। তাহলে চলুন, প্ল্যানগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Jio-র ১৪৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে ২০ দিনের মেয়াদে প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যাবে এবং সেইসাথে থাকবে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি করে এসএমএস পাঠানোর সুবিধা। উপরন্তু, এক্সট্রা বেনিফিট হিসেবে ব্যবহারকারীরা JioCinema, JioSecurity, JioTV এবং JioCloud-এর কম্প্লিমেন্টারি সাবস্ক্রিপশন পাবেন।

Jio-র ১৭৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটি রিচার্জ করলে ২৪ দিনের মেয়াদে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি করে এসএমএস করার সুবিধা পাওয়া যাবে। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে JioSecurity, JioCinema, JioTV এবং JioCloud-এর মতো Jio অ্যাপের কম্প্লিমেন্টারি সাবস্ক্রিপশন।

Vi-এর ১৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটির ভ্যালিডিটি ১৮ দিন। সুবিধা বলতে এতে দৈনিক ১ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং রোজ ১০০টি এসএমএস করার সুবিধা উপলব্ধ রয়েছে। উপরন্তু, অতিরিক্ত বেনিফিট হিসেবে সম্পূর্ণ বিনামূল্যে Vi Movies & TV অ্যাপের অ্যাক্সেস পাবেন ইউজাররা।

Airtel-এর ২০৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটি ২১ দিনের বৈধতায় প্রতিদিন ১ জিবি করে ডেটা অফার করে। সেইসাথে এটিতে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি করে এসএমএসের সুবিধাও পাওয়া যাবে। এছাড়া, এই প্ল্যানের অতিরিক্ত বেনিফিটগুলির মধ্যে রয়েছে ফ্রি Hellotunes এবং Wynk Music-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন।

%d bloggers like this: