BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

এটি জিওর সবচেয়ে সস্তা রিচার্জ, কলিং এবং ইন্টারনেট পুরো বছরের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে

Spread the love

দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও অনেক প্রিপেইড প্ল্যান অফার করে। জিও তার গ্রাহকদের প্রায় প্রতিটি বাজেটের পোস্টপেইড প্ল্যান দিচ্ছে, যেখানে আপনি কল এবং ডেটা ছাড়াও অনেক সুবিধা পাবেন। একই সময়ে, কোম্পানি JioPhone গ্রাহকদের জন্য আরো কিছু বিশেষ পরিকল্পনা আছে। আপনি যদি জিওফোন ব্যবহারকারী হন এবং দীর্ঘ মেয়াদে একটি প্ল্যান খুঁজছেন, তাহলে জিওফোনের 749 টাকার প্ল্যান আপনার জন্য সেরা হবে। আজ আমরা এই নিবন্ধের মাধ্যমে জিওফোনের সবচেয়ে সস্তা এবং দীর্ঘ মেয়াদ পরিকল্পনা সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি।

জিও 749 টাকার প্ল্যান
রিলায়েন্স জিওফোনের 749 টাকার প্ল্যানের মেয়াদ 336 দিন। অর্থাৎ, আপনি 28 দিনের 12 চক্রের জন্য এই জিও ফোন প্ল্যানের সুবিধা নিতে পারেন। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকদের প্রতি মাসে 28 দিনের জন্য 2 জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হয়। নির্দিষ্ট ডেটা শেষ হওয়ার পরে, গতি 64Kbps এ নেমে আসে। এইভাবে মোট 24 জিবি ডেটা পাওয়া যাবে।

এর বাইরে, জিওর 749 টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। একই সময়ে, গ্রাহকরা প্রতিটি এক চক্রের জন্য অর্থাৎ ২ days দিনের জন্য ৫০ টি এসএমএস পান। কম ডেটা এবং এসএমএস সুবিধা থাকা সত্ত্বেও, এই প্ল্যানটি গ্রাহকদের জন্য দীর্ঘ মেয়াদ খুঁজছেন তাদের জন্য দুর্দান্ত।

এই ছাড়াও, এই প্ল্যানের বিশেষ বৈশিষ্ট্য হল যে বিদ্যমান জিও ফোন গ্রাহকরা জিওর এই প্ল্যানের সুবিধা নিতে পারেন। এই প্ল্যানে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এর মতো Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হয়।

JioPhone Next 4G
জিও ফোন নেক্সট -এর বিক্রয় চলতি মাসের 10 সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল, কিন্তু বিক্রির একদিন আগে, কোম্পানি জানিয়েছে যে ফোনটি বর্তমানে পরীক্ষায় রয়েছে। এর বিক্রয় হবে দীপাবলির আগে, যদিও কোম্পানি বিক্রির তারিখ সম্পর্কে কোন তথ্য দেয়নি। আসুন আমরা আপনাকে বলি যে রিলায়েন্স জিও এই বছরের জুন মাসে তার 44 তম বার্ষিক সাধারণ সভায় সস্তা স্মার্টফোন জিওফোন নেক্সট চালু করেছিল। তবে ফোনটির দাম এবং ফিচার সম্পর্কে কিছু নির্দিষ্ট তথ্য আনুষ্ঠানিকভাবে দেওয়া হয়নি। রিলায়েন্স জিও এবং গুগলের সঙ্গে যৌথভাবে জিওফোন নেক্সট প্রস্তুত করা হয়েছে।

%d bloggers like this: