BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

রিচার্জ করলে গোটা পরিবার পাবে দেদার সুবিধা, Jio-র এই সাশ্রয়ী পোস্টপেইড প্ল্যান সম্পর্কে জানেন?

Spread the love

২০১৬ সালে বাজারে ফ্রি পরিষেবার সাথে হাজির হওয়ার পর কেটে গেছে ছ-ছটা বছর, এখন Reliance Jio (রিলায়েন্স জিও) ভারতের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি যা ইউজারদের সেরা পরিষেবা দিয়ে থাকে। এই মুহূর্তে নিজের ইউজারবেসকে খুশি রাখার জন্য সংস্থাটি তার প্ল্যান পোর্টফোলিওতে বিভিন্ন রেঞ্জের একাধিক রিচার্জ অপশন (প্রিপেইড ও পোস্টপেইড) মজুত রেখেছে। এই সমস্ত প্ল্যানগুলিতে অফুরন্ত কলিং, ডেটাসহ আরও অনেক সুবিধা পাওয়া যায় যা ইউজারদের ডিজিটাল দুনিয়ায় করতে ব্যাপকভাবে সহায়তা করে। সেক্ষেত্রে এই প্রতিবেদনে Jio-র পোস্টপেইড পোর্টফোলিওতে উপলব্ধ একটি আকর্ষণীয় প্ল্যানের কথা আমরা আপনাদের জানাতে চলেছি, যেটিতে নিয়মিত পরিষেবার পাশাপাশি বিনোদনের বাড়তি সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

আপনাদের জানিয়ে রাখি, রিলায়েন্স জিওর ‘জিওপোস্টপেইড প্লাস প্ল্যানস’ (JioPostPaid Plus Plans) পোর্টফোলিওর অধীনে মোট পাঁচটি প্ল্যান রয়েছে। আপনার পরিবারে যদি চারজন সদস্য থাকে এবং এই চরম মূল্যবৃদ্ধির যুগে প্রত্যেকের মোবাইল বিলের খরচ জোগাতে আপনার যদি নাভিশ্বাস ওঠার জোগাড় হয়, তাহলে আমাদের এই প্রতিবেদনে উল্লিখিত পোস্টপেইড প্ল্যানটি আপনার সমস্যার সমাধান করতে পারে। আসলে সংস্থার ৯৯৯ টাকা দামের এই পোস্টপেইড প্ল্যানে তিনটি কানেকশনের সুবিধা পাওয়া যায়। সহজভাবে বললে, ছোটো পরিবারের জন্য এই রিচার্জ প্ল্যানটি এককথায় আদর্শ। তাহলে চলুন, প্ল্যানটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Reliance Jio-র ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

জিওর ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে মিলবে ২০০ জিবি ডেটা। এরপরে প্রতি জিবি ডেটা ব্যবহারের জন্য গ্রাহকদেরকে ১০ টাকা করে চার্জ দিতে হবে। এদিকে জিও এই প্ল্যানের সাথে তিনটি অতিরিক্ত সিম কার্ড সরবরাহ করবে। প্রাইমারি কানেকশন হোল্ডার এই সিম কার্ডগুলি তার পরিবারের বা পছন্দের মানুষদেরকে দিতে পারেন। এই পোস্টপেইড প্ল্যানে রয়েছে রোজ ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ। এছাড়া, এই প্ল্যানের সাথে ৫০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধাও দেওয়া হয়েছে।

উপরন্তু, এই প্ল্যান মারফত ইউজাররা Amazon Prime (অ্যামাজন প্রাইম), Netflix (নেটফ্লিক্স), Disney + Hotstar (ডিজনি+ হটস্টার), JioTV (জিওটিভি), JioSecurity (জিওসিকিউরিটি) এবং JioCloud (জিওক্লাউড)-এর মত বেশ কিছু জনপ্রিয় ওটিটি (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন। উল্লেখ্য যে, প্রথমবার কানেকশন নিলে Jio-র প্রাইম মেম্বারশিপের জন্য এককালীন ফি হিসেবে সংস্থাটি ৯৯ টাকা চার্জ করে। তাই এই চরম মূল্যবৃদ্ধির যুগে সাশ্রয়ী মূল্যে পরিবারের সকলে মিলে টেলিকম পরিষেবা উপভোগ করতে চাইলে Jio-র এই প্ল্যানটি রিচার্জ করার কথা আপনারা ভেবে দেখতেই পারেন।

%d bloggers like this: