BrandsView All

Show More Brands
January 25, 2023

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

সবচেয়ে সস্তায় সেরা OnePlus স্মার্টফোন থেকে স্মার্ট টিভি, সবকিছুর দাম ১০ হাজার টাকার কম

Spread the love

OnePlus সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক ফিচার এবং প্রিমিয়াম হার্ডওয়্যারের প্রোডাক্ট অফার করার জন্য ক্রেতাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। তবে সংস্থার প্রোডাক্টগুলির দাম তুলনামূলকভাবে বেশি। যদিও এই মুহূর্তে OnePlus এর প্রিমিয়াম স্মার্টফোন, স্মার্ট টেলিভিশন, স্মার্টওয়াচ বা ইয়ারফোন সস্তায় পাওয়া যাচ্ছে। আসলে ই-কমার্স সাইট Flipkart এবং Amazon ২০২২ সালের অন্তিম লগ্নে এসে এই ব্র্যান্ডের বিভিন্ন ডিভাইসকে ডিসকাউন্টে ও লোভনীয় ব্যাঙ্ক অফারের সাথে বিক্রি করেছে। ফলে আপনারা যদি সাশ্রয়ী মূল্যে পছন্দসই একটি OnePlus ব্র্যান্ডিংয়ের প্রোডাক্ট কিনতে চান, তবে কোন কোন ডিভাইসকে কত টাকা কমে কোন অনলাইন শপিং পোর্টালের মাধ্যমে কেনা যাবে সে সম্পর্কে জেনে নিন।

 

১০,০০০ টাকার নিচে উপলব্ধ OnePlus প্রোডাক্টের তালিকা

 

 

 

OnePlus Nord CE 2 Lite 5G স্মার্টফোনের উপর অফার

 

আলোচ্য হ্যান্ডসেটটি, ওয়ানপ্লাসের পোর্টফোলিও অন্তর্গত নর্ড-সিরিজের অধীনে আসা সবচেয়ে সস্তার ফোন। এক্ষেত্রে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ভারতীয় বাজারে ১৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল। তবে এখন এটিকে ই-কমার্স সাইট অ্যামাজনে (Amazon) মাত্র ১৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। কিন্তু প্রযোজ্য ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফারের ফায়দা ওঠাতে পারলে এই হ্যান্ডসেটকে ১০,০০০ টাকারও কম খরচ করে কিনে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, ওয়ানপ্লাসের এই ৫জি ফোনটি – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৯-ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ কাস্টম স্কিন, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

 

OnePlus Y1S HD Ready LED স্মার্ট টিভির উপর অফার

 

ওয়ানপ্লাস ওয়াই১এস এইচডি রেডি এলইডি স্মার্ট টেলিভিশনকে ২১,৯৯৯ টাকায় অফিসিয়াল করা হয়। তবে এখন এই টিভিটিকে ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে কিনলে ফ্লাট ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। যার পর এটিকে ১৫,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনারা। আর উপলব্ধ ব্যাঙ্ক অফার এবং সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাস হস্তগত করতে পারলে, আলোচ্য এই টেলিভিশনকে ১০,০০০ টাকারও কমে বাড়ি নিয়ে আসা যাবে। ওয়াই-সিরিজের এই টিভিতে, বেজেল-লেস ফ্রেম পরিবেষ্টিত একটি ৩২-ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লে প্যানেল আছে। অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম চালিত এই টিভিতে পাওয়া যাবে ২০ ওয়াটের আউটপুট সরবরাহকারী সাউন্ড সিস্টেম। সর্বোপরি এই মডেলে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar) এবং ইউটিউব (Youtube) -এর মতো ওটিটি অ্যাপ সাপোর্ট করে।

 

OnePlus Nord Watch স্মার্টওয়াচের উপর অফার

 

৬,৯৯৯ টাকা বিক্রয় মূল্যের সাথে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড ওয়াচ -কে বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজনে (Amazon) ৪,৯৯৮ টাকায় বিক্রি করা হচ্ছে। এর সাথে ক্রেতারা নানাবিধ ব্যাঙ্ক অফারের সুবিধা পাবেন। যার দরুন এই স্মার্টওয়াচকে আরো সাশ্রয়ী মূল্যে কিনে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড ওয়াচ – ১.৭৮-ইঞ্চির AMOLED ডিসপ্লে সহ এসেছে। এতে ইউজাররা ১০৫টি ভিন্ন ফিটনেস মোড পেয়ে যাবেন। আবার, ব্লাড অক্সিজেন লেভেল বা SpO2 লেভেল মনিটর, হার্ট রেট সেন্সর, স্ট্রেস মনিটর এবং মেন্সট্রুয়াল ট্র্যাকারের মতো ফিচার অ্যাক্সেস করা যাবে৷ এছাড়াও, বর্গাকার আকারের ডায়াল সহ আসা এই ওয়্যারেবলটি একাধিক ওয়াচ ফেস এবং দীর্ঘ ১০ দিনের ব্যাটারি লাইফ অফার করবে।

 

OnePlus Nord Wired Earphones অডিও প্রোডাক্টের উপর অফার

 

আপনি যদি কম দামে একটি ওয়ানপ্লাসের অডিও প্রোডাক্ট কিনতে চান, তাহলে নর্ড ওয়্যারড ইয়ারফোন আপনার জন্য আদর্শ। এটিকে ১,২৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন যদি আপনারা অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) থেকে এই ডিভাইসটি কেনেন তবে ফ্লাট ৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন। যারপর এর দাম কমে মাত্র ৭৯৯ টাকা হয়ে যাবে। আর নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আরো ১৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত অফ পাওয়া যাবে। ফিচারের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড ওয়্যারড ইয়ারফোন – ১১০ ± ২ ডেসিবেল (dB) ড্রাইভার সেন্সিটিভিটি, ৩২ ± ১০% ইমপেডেন্স (impedance) এবং ১০২ ডেসিবেল (dB) সাউন্ড প্রেসার সহ ৯.২ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার সেটআপ অফার করে। এটি ইন-ইয়ার স্টাইল এবং অ্যাঙ্গেল ডিজাইনের সাথে এসেছে, যা দীর্ঘ সময় পর্যন্ত পরিধান করে থাকার ক্ষেত্রে আরামদায়ক ফিট প্রদান করে। ওয়ানপ্লাস আনীত এই ইয়ারফোনে ইন-লাইন কন্ট্রোল বাটন রয়েছে, যাতে – ভলিউম আপ, ভলিউম ডাউন এবং একটি মাল্টি-ফাংশন বাটন অন্তর্ভুক্ত। এটি ম্যাগনেটিক বাডস ফিচার সহ এসেছে। ফলে বাড দুটি একসাথে লেগে থাকলে মিউজিক পজ হয়ে যাবে এবং স্বতন্ত্রভাবে কানে লাগানো মাত্রই স্বয়ংক্রিয়ভাবে গান চলতে শুরু করবে। ইয়ারফোনটিকে ব্ল্যাক কালার বিকল্পে পাওয়া যাচ্ছে।

%d bloggers like this: