BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Flipkart End of Season Sale: অর্ধেক দামে নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপ, দেখে নিন সেরা অফার

Spread the love

Flipkart End of Season Sale 2022: জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ এখন চলছে ‘End of Season’ সেল। এই সেলটি আগামী ১৭ই জুন পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে বিভিন্ন কনজিউমার ইলেক্ট্রনিক্স ডিভাইসের সাথে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফার দেওয়া হচ্ছে। তবে সর্বাধিক নজর কাড়ছে ল্যাপটপ সেগমেন্ট। কেননা Lenovo, Asus, HP, Xiaomi, MSI এবং Acer -এর মতো নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপকে ৫১% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে এই সেলে। পাশাপাশি রয়েছে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস এবং নানাবিধ ব্যাঙ্ক অফার৷ ফলে যাবতীয় অফার ও ডিসকাউন্টের লাভ ওঠানো গেলে, আপনারা নিজেদের পছন্দের ল্যাপটপকে অতিশয় কম টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। আসুন Flipkart End of Season সেলে ল্যাপটপের সাথে উপলব্ধ কয়েকটি সেরা ডিল এবং অফারের বিষয়ে জেনে নেওয়া যাক।

 

Flipkart End of Season সেলের অফার তালিকা

চলমান ফ্লিপকার্ট এন্ড অফ সিজেন সেলে বেশ কয়েকটি আকর্ষণীয় অফার উপলব্ধ করা হয়েছে। যেমন, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% বা ১,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, ইউপিআই (UPI) বা Paytm ওয়ালেট ব্যবহার করে ট্রানজ্যাকশন করলে ১০% ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া ক্রেতারা নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের মতো বিকল্পগুলির লাভ উঠিয়েও সাশ্রয়ী মূল্যে একটি নতুন ল্যাপটপ কিনতে পারবেন।

 

Flipkart End of Season Sale -এ অফারের সাথে উপলব্ধ ল্যাপটপের তালিকা

Asus VivoBook K15 OLED (2022) : ৫২,৯৯০ টাকা (৩২% বা ২৬,০০০ টাকা ডিসকাউন্ট)

ফ্লিপকার্ট আয়োজিত সেলে, আসুস ভিভোবুক কে১৫ ওএলইডি (২০২২) ল্যাপটপের দাম ৫২,৯৯০ টাকা থেকে শুরু হচ্ছে। এর সাথে ফ্লাট ৩২% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, উক্ত ল্যাপটপকে যদি Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনা হয় তাহলে ফ্লাট ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) অফ দেওয়া হবে৷ আবার, পুরোনো ল্যাপটপের পরিবর্তে এই নয়া মডেলটি কিনলে ১৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে। ফিচার হিসাবে, Asus VivoBook K15 OLED (2022) ল্যাপটপে – ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০না পিক্সেল) OLED ডিসপ্লে, এএমডি রাইজেন ৫ চিপসেট, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি SSD এবং ৪২Wh ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। এছাড়া এটি ১ টেরাবাইট হার্ড ড্রাইভ এবং উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম সহ এসেছে।

 

Lenovo ThinkBook 13s : ৫৪,৯৯০ টাকা (৫১% বা ৫৭,৬১৮ টাকা ডিসকাউন্ট)

সেল চলাকালীন, লেনোভো থিঙ্কবুক ১৩এস ল্যাপটপকে ৫১% ডিসকাউন্টের সাথে ৫৯,৯৯০ টাকায় কেনা যাবে। ডিসকাউন্টের পাশাপাশি, Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) ছাড় দিচ্ছে ই-কমার্স সাইটটি। এছাড়া, ১৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে ক্রেতাদের। ফিচার হিসাবে, উইন্ডোজ ১০ হোম চালিত Lenovo ThinkBook 13s ল্যাপটপে একটি ১৩ ইঞ্চির WQXGA (২৫৬০x১৬০০ পিক্সেল) IPS ডিসপ্লে রয়েছে। এটি ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর সহ এসেছে। এই মডেলে ৮ জিবি DDR4 র‌্যাম এবং ৫১২ জিবি SSD স্টোরেজ বর্তমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য, ৬৫ওয়াট চার্জিং টেকনোলজি সমর্থিত ব্যাটারি আছে, যা ১৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করেছে সংস্থাটি।

 

RedmiBook Pro : ৪২,৯৯০ টাকা (২৮% বা ১৭,০০০ টাকা ডিসকাউন্ট)

ফ্লিপকার্টে, রেডমিবুক প্রো ল্যাপটপকে ২৮% ডিসকাউন্টের সাথে ৪২,৯৯০ টাকা বিক্রয় মূল্যের সাথে এনলিস্ট করা হয়েছে। গ্রাহকেরা এই মডেলটি কেনার ক্ষেত্রে বেশকয়েকটি অফার পেয়ে যাবেন। যেমন, Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এটি কিনলে ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) ছাড় পাওয়া যাবে৷ এছাড়া, ১৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও অন্তর্ভুক্ত করা হয়েছে। ফিচার হিসাবে, RedmiBook Pro ল্যাপটপে – ডিসি ডিমিং টেকনোলজি সমর্থিত ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) ডিসপ্লে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি SSD স্টোরেজ এবং ৪৬Wh ক্যাসপাসিটির ব্যাটারি আছে।

 

MSI Modern 14 : ৪৩,৯৯০ টাকা (২৯% বা ১৮,০০০ টাকা ডিসকাউন্ট)

ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেল চলাকালীন, এমএসই মডার্ন ১৪ ল্যাপটপকে ২৯% ডিসকাউন্টের সাথে মাত্র ৪৩,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। উপরিউক্ত অন্যান্য ল্যাপটপের মতো এটিকে কেনার ক্ষেত্রেও, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাথে ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) ছাড় এবং ১৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে৷ ফিচারের কথা বললে, MSI Modern 14 ল্যাপটপ এএমডি রেডিয়ন গ্রাফিক্স এবং এএমডি রাইজেন ৫ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। এতে ৮ জিবি DDR4 র‌্যাম এবং ৫১২ জিবি SSD স্টোরেজ বর্তমান। এছাড়া, একটি ১৪ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) IPS ডিসপ্লে প্যানেল, উইন্ডোজ ১০ হোম অপারেটিং সিস্টেম এবং ৩৯Wh ব্যাটারি পাওয়া যাবে উক্ত মডেলে৷

 

Lenovo IdeaPad Slim 5i : ৬১,৪৯০ টাকা (৩৯% বা ৩৯,৯০০ টাকা ডিসকাউন্ট)

১,০১,৩৯০ টাকার লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৫আই ল্যাপটপকে বর্তমানে ৩৯% ডিসকাউন্টের সাথে ৬১,৪৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে ফ্লিপকার্টে। তবে, Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা উক্ত ল্যাপটপটি কেনার ক্ষেত্রে অতিরিক্ত ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) ডিসকাউন্ট পেয়ে যাবেন। ফিচার হিসাবে, Lenovo IdeaPad Slim 5i ল্যাপটপে একটি ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) IPS ডিসপ্লে আছে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এছাড়া এতে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ সিপিইউ, ৫১২ জিবি SSD স্টোরেজ, ১৬ জিবি DDR4 র‌্যাম এবং ৫৭Wh ব্যাটারি পাওয়া যাবে। তদুপরি, উক্ত ল্যাপটপটি উইন্ডোজ ১০ হোম ওএস চালিত এবং এতে মাইক্রোসফ্ট অফিস হোম ও স্টুডেন্ট ২০১৯ প্রি-ইনস্টল করা আছে।

 

Acer Aspire 7 : ৫২,৯৯০ টাকা (৪১% বা ৩৭,০০৯ টাকা ডিসকাউন্ট)

ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট সীমিত সময়ের জন্য এসার এস্পায়ার ৭ ল্যাপটপকে ৪১% ডিসকাউন্টের সাথে মাত্র ৫২,৯৯০ টাকায় বিক্রি করেছে। তবে সেল শেষ হয়ে গেলেই মডেলটির দাম পুনরায় বেড়ে ৮৯,৯৯৯ টাকা হয়ে যাবে। অফার হিসাবে, গ্রাহকেরা Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে উক্ত ল্যাপটপটি কিনলে অতিরিক্ত ১০% (১,২৫০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। একই সাথে, পুরোনো ডিভাইস আপগ্রেড করে এই নয়া ল্যাপটপটি কিনলে দেওয়া হবে ১৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। ফিচারের কথা বললে, Acer Aspire 7 -তে একটি ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল, ৮ জিবি DDR4 র‌্যাম এবং ৫১২ জিবি SSD স্টোরেজ উপস্থিত। এতে ৪৮Wh ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করেছে এসার।

%d bloggers like this: