BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ইয়ারফোন কানেক্ট করা যাবে, Fire-Boltt Visionary স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Spread the love

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Visionary স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারের সহ আসা এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চি স্ক্রিন। তাছাড়া ব্যবহারকারী এই স্মার্টওয়াচকে যেকোনো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের সাথে যুক্ত করে সরাসরি ফোন কলের উত্তর দিতে পারবেন। এমনকি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IP68 রেটিং প্রাপ্ত। চলুন দেখে নেওয়া যাক ফিচারে ঠাসা নতুন Fire-Boltt Visionary স্মার্টওয়াচের দাম এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Visionary স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট ভিশনারি স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম রাখা হয়েছে ৩,৭৯৯ টাকা। ব্লু, ব্ল্যাক, গোল্ড, সিলভার এবং ক্যাম্পেইন গোল্ড কালার অপশনে পাওয়া যাবে নতুন স্মার্টওয়াচ। ২২ জুলাই থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও কি কমার্স সাইট অ্যামাজনে ঘড়িটি বিক্রির জন্য উপলব্ধ হয়েছে।

Fire-Boltt Visionary স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে, ফায়ার বোল্ট ভিশনারি স্মার্টওয়াচ ১.৭৮ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল। এতে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে। বর্গাকার এই ডায়ালের ধারে রয়েছে একটি ক্রাউন বাটন, যার মাধ্যমে ঘড়িটিকে পরিচালনা করা সম্ভব। এছাড়া এতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড এবং একাধিক হেলথ ফিচার। যার মধ্যে থাকছে SpO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, স্টেপ কাউন্টার, ফিটনেস ট্র্যাকার ইত্যাদি।

অন্যদিকে, ওয়্যারেবলটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। তাছাড়া এতে রয়েছে কুইক অ্যাক্সেস ডায়াল প্যাড সহ কল হিস্ট্রি, সিঙ্ক এবং কন্টাক্ট সেভ করার সুবিধা। তাছাড়া Fire-Boltt Visionary স্মার্টওয়াচকে যে কোনো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সঙ্গে সরাসরি যুক্ত করা যাবে। ফলে হাতের ঘড়ি থেকে ফোন করতে বা ফোন কলের উত্তর দিতে ব্যবহারকারীর কোনো অসুবিধা হবে না। তদুপরি ঘড়িটিতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। সাথে রয়েছে মিউজিক কন্ট্রোল, স্মার্ট নোটিফিকেশন। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।

%d bloggers like this: