BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

১০০ টাকার কম খরচে পাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধা, সস্তায় পুষ্টিকর BSNL-এর এই তিনটি প্ল্যান

Spread the love

দেশের টেলিকম সংস্থাগুলির রিচার্জ প্ল্যান যে সময়ের সাথে ক্রমশ ব্যয়বহুল হয়ে উঠছে, তার প্রভাব গ্রাহকরা ভালোমতই টের পাচ্ছেন। এমনিতে Jio, Airtel এবং Vi (Vodafone Idea) একাধিক বেনিফিটে ঠাসা প্ল্যান নির্দিষ্ট দামে অফার করলেও, যারা তুলনায় কম ডেটা সার্ফিং বা অন্যান্য বেনিফিট কম ব্যবহার করেন তারা বেসিক প্ল্যান হিসেবে রিচার্জ করতে খানিকটা অসুবিধাতেই পড়ছেন। কিন্তু এই পরিস্থিতিতেও রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি BSNL (বিএসএনএল) বা ভারত সঞ্চার নিগম লিমিটেড এমন কিছু প্রিপেইড প্ল্যান সরবরাহ করে চলেছে, যা কম ডেটা ব্যবহারকারীদের জন্য সেরা বিকল্প হতে পারে। সেক্ষেত্রে আমরা আজ এই সংস্থার ১০০ টাকার কম দামি তিনটি প্ল্যানের কথা বলব, যেগুলি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেবে। তবে এগুলির বৈধতা অনেকের কাছে সন্তোষজনক নাও হতে পারে।

১০০ টাকার কমে BSNL এই প্ল্যানগুলি অফার করে

১. BSNL-এর ৮৭ টাকার প্ল্যান: এই প্ল্যানে ব্যবহারকারীরা ১৪ দিনের বৈধতা পান। সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১ জিবি ডেটার সুবিধা। এছাড়া এটিতে প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর সুবিধা পাওয়া যায়।

২. BSNL-এর ৯৭ টাকার প্ল্যান: তালিকার দ্বিতীয় সস্তা প্ল্যানটির দাম ৯৭ টাকা। এর বৈধতা ১৮ দিন এবং এতে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে প্রতিদিন ২ জিবি ডেটা উপলব্ধ। প্ল্যানটি কোনো এসএমএসের সুবিধা অফার করে না, তবে গ্রাহকরা এতে বিনামূল্যে লোকধুন (Lokdhun) কন্টেন্ট অ্যাক্সেস করতে পারবেন।

৩. BSNL-এর ৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির বৈধতা ১৮ দিন (আগে এটিতে ২২ দিন ভ্যালিডিটি পাওয়া যেত), যেখানে এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং পার্সোনালাইজ রিং ব্যাক টিউনের সুবিধা পাবেন। মনে রাখবেন এতে কোনো ডেটা এবং এসএমএসের বিকল্প নেই।

%d bloggers like this: