BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

বিনামূল্যে Hoichoi সহ একাধিক অ্যাপের সাবস্ক্রিপশন, Airtel এর এই ডেটা প্ল্যান দিচ্ছে একগুচ্ছ সুবিধা

Spread the love

সস্তায় লাভজনক ডেটা ভাউচার খুঁজছেন? তবে এয়ারটেলের (Airtel) কাছে আপনার জন্য রয়েছে এক চমৎকার রিচার্জ বিকল্প, যা এককালীন হিসেবে ব্যবহারের জন্য ১৫ জিবি ডেটা প্রদান করবে। ডেটা ভাউচার হওয়ার কারণে একটি বৈধ প্ল্যান বিদ্যমান থাকাকালীন গ্রাহকেরা আলোচ্য বিকল্পটি রিচার্জ করতে পারবেন। এজন্য গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ১৪৮ টাকা।

আজ্ঞে হ্যাঁ, ১৪৮ টাকার ডেটা ভাউচার বৈধ যে কোনও প্ল্যান সক্রিয় থাকাকালীন বেছে নেওয়া সম্ভব। বিশেষ করে সক্রিয় প্ল্যানের ডেটা পরিমাণ নিঃশেষিত হলে, সেই চাহিদা পূরণের জন্য Airtel গ্রাহকেরা ১৪৮ টাকার ভাউচার রিচার্জ করতে পারেন। ডেটা ছাড়া উক্ত ভাউচার ইউজারদের ওটিটি (OTT) সুবিধা প্রদানের জন্য পরিচিত। ফলে এটি রিচার্জ করলে ব্যবহারকারীরা একাধিক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের থেকে পছন্দের কনটেন্ট বেছে নেওয়ার ছাড়পত্র পাবেন। আসুন এ ব্যাপারে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

১৪৮ টাকার Airtel ডেটা ভাউচার যে সমস্ত সুবিধা প্রদান করবে

ভ্যালিডিটির কথা বলতে গেলে Airtel -এর ১৪৮ টাকার ডেটা ভাউচার গ্রাহকের বৈধ প্ল্যানের মেয়াদ পর্যন্ত সক্রিয় থাকবে। ফলে গ্রাহকের বিদ্যমান প্রিপেইড প্ল্যানের বৈধতা যদি ৫৬ দিনের হয়, তবে এই প্ল্যানও পুরো ৫৬ দিনের ভ্যালিডিটি প্রদান করবে। তবে উক্ত প্ল্যানের সাথে আগত ওটিটি বেনিফিট অবশ্য ২৮ দিনের ভ্যালিডিটি সহ উপলব্ধ।

আগেই বলেছি যে ১৪৮ টাকার এয়ারটেল ডেটা ভাউচারের সাথে গ্রাহকেরা ১৫ জিবি হাই-স্পিড ডেটা খরচের ছাড়পত্র পাবেন। এছাড়া এই প্ল্যান LionsgatePlay, Eros Now, HoiChoi, Manorama Max এবং SonyLIV -এর মধ্যে থেকে যেকোনো একটি প্ল্যাটফর্মের কনটেন্ট উপভোগের স্বাধীনতা দেবে। Airtel Xstream মোবাইল অ্যাপের মাধ্যমে আগ্রহীরা সেই কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। আইওএস ও অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মের সদস্যদের পক্ষে বর্তমানে উক্ত অ্যাপ্লিকেশন ডাউনলোড করা সম্ভব।

১৪৮ টাকার উপরোক্ত প্ল্যান ছাড়াও Airtel গ্রাহকেরা এখন ১১৮ টাকার ডেটা ভাউচার রিচার্জ করতে পারেন। এটি মোট ১২ জিবি ডেটা প্রদান করবে। তবে এর সাথে আগ্রহী কোনোরকম ওটিটি সুবিধা পাবেন না।

অন্যদিকে আবার Amazon Prime Video Mobile সাবস্ক্রিপশন লাভের জন্য ১০৮ টাকার ডেটা ভাউচার বেছে নেওয়া Airtel ব্যবহারকারীদের জন্য আদর্শ বিকল্প হবে। এটি মোট ৬ জিবি ডেটা খরচের স্বাধীনতা দেবে।

%d bloggers like this: