BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বনাম ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিন: ব্যাঙ্ক অফার, ডিল এবং ডিসকাউন্ট, যা সবচেয়ে বড় বিক্রয়

Spread the love

দিওয়ালির আগে ভারতের শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম আমাজন এবং ফ্লিপকার্ট বার্ষিক উৎসব বিক্রির ঘোষণা দিয়েছে। আমাজন এবং ফ্লিপকার্ট প্রতি বছর দীপাবলির আগে উৎসব বিক্রির আয়োজন করে। অ্যামাজনের বার্ষিক উৎসব বিক্রির আয়োজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের নামে এবং ফ্লিপকার্টের বিক্রয় বিগ বিলিয়ন ডেসের নামে আয়োজন করা হয়। অ্যামাজন এবং ফ্লিপকার্টে এই উভয় বিক্রয়গুলিতে, সমস্ত শ্রেণীর পণ্যগুলিতে সেরা ডিল এবং ছাড় দেওয়া হয়। এখানে আমরা আপনাকে এই দুটি কোষ সম্পর্কে বলছি।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বনাম ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিন
অ্যামাজনে অনুষ্ঠিত গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বিক্রয় 4 অক্টোবর থেকে শুরু হবে। আমাজন প্রাইম ব্যবহারকারীরা বিক্রয়ের জন্য প্রাথমিক অ্যাক্সেস পাবেন। একই সঙ্গে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেল 7 অক্টোবর থেকে শুরু হবে। অ্যামাজনের মতো, ফ্লিপকার্টে ফ্লিপকার্ট প্লাস ব্যবহারকারীরাও একদিন আগে 6 অক্টোবর থেকে বিক্রয়ের সুযোগ পাবে।

Amazon Great Indian Festival vs Flipkart Big Billion Days: Bank Offers
আমাজন গ্রেট ইন্ডিয়ান সেল 2021 বিক্রির সময় ক্রেতারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড EMI লেনদেনে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। এর সাথে, ক্রেতারা নো কস্ট ইএমআই এর সুবিধাও নিতে পারেন। একই সময়ে, ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে 2021 বিক্রয়ের সময়, ক্রেতারা অ্যাক্সিস ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে 10 শতাংশ ছাড় পাবেন। এর পাশাপাশি, পেটিএম ইউপিআই এবং পেটিএম ওয়ালেট থেকে পেমেন্ট করলে পেটিএম ক্যাশব্যাক দেওয়া হবে।

Amazon Great Indian Festival vs Flipkart Big Billion Days: Deals and Discounts
আমাজন গ্রেট ইন্ডিয়ান সেল 2021 বিক্রয়ের সময়, সমস্ত শ্রেণীর পণ্যগুলিতে ছাড় দেওয়া হবে। এর পাশাপাশি, আমাজনের পণ্যগুলি ইকো, ফায়ার টিভি এবং কিন্ডলে কেনা যাবে এবং বিক্রয়ের সময় কম্বো এবং ডিসকাউন্ট সহ। এর সাথে, স্যামসাং, ওয়ানপ্লাস, শাওমি, সনি, বোট, লেনোভো, এইচপি, আসুস, ফসিলের মতো 1000+ ব্র্যান্ডের পণ্যগুলি ডিসকাউন্টে কেনা যাবে। অ্যামাজন জানিয়েছে যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল 2021 বিক্রির সময় স্মার্টফোনগুলি 6,999 টাকা এবং এসি 17,990 টাকায় কিনতে পারে। এর সাথে ল্যাপটপে 40,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে বিক্রয়ের সময়, ফ্লিপকার্ট পণ্যগুলির সমস্ত বিভাগে ছাড় দেওয়া হবে। ফ্লিপকার্ট বলছে যে বিক্রয়ের সময়, ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিকগুলিতে ল্যাপটপ, স্বাস্থ্যসেবা ডিভাইস, স্মার্ট পরিধানযোগ্য, হেডফোনের মতো স্পিকারগুলিতে 80 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সাথে, স্মার্ট টিভিতে 70 শতাংশ পর্যন্ত ছাড় এবং হোম অ্যাপ্লায়েন্সগুলিতে 70 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বিক্রয়ের সময়। অন্যদিকে, বিগ বিলিয়ন ডে বিক্রিতে প্রতিদিন ১২ টা, সকাল and টা এবং বিকাল new টায় নতুন ডিল এবং ঘণ্টাব্যাপী রাশ আওয়ার বিক্রয় এবং ফ্ল্যাশ বিক্রির আয়োজন করা হবে।

%d bloggers like this: