BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

এক রিচার্জেই সারা বছর, Airtel এর সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান দেখে নিন

Spread the love

সম্পূর্ণ বছরের ভ্যালিডিটির সাথে টেলিকম পরিষেবার যাবতীয় সুযোগ-সুবিধা ভোগের ক্ষেত্রে ভারতী গোষ্ঠী পরিচালিত এয়ারটেল (Airtel) মোট তিনটি প্রিপেইড প্ল্যান অফার করে থাকে। এদের মধ্যে সবচেয়ে সাশ্রয়ী প্ল্যানের রিচার্জ মূল্য ১,৭৯৯ টাকা। সাধারণ অবস্থায় ১,৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি বহু Airtel ব্যবহারকারীর জন্য যথেষ্ট উপযোগী হতে পারে। কারণ এর সাথে ৩৬৫ দিন বা পুরো এক বছরের ভ্যালিডিটি। আসলে অনেকেই তুলনামূলক অল্প দামে বর্ষব্যাপী ভ্যালিডিটির প্ল্যান রিচার্জে আগ্রহী থাকেন। অথচ ট্যারিফের দাম বৃদ্ধির পর এ ধরনের প্ল্যান বাজারে বিরল। এমতাবস্থায় ১,৭৯৯ টাকার Airtel রিচার্জ বিকল্পটি সব অর্থেই গ্রাহকদের পছন্দ কুড়োতে পারে।

১,৭৯৯ টাকা মূল্যে হাজির Airtel প্রিপেইড প্ল্যানের সুবিধা

যে সমস্ত গ্রাহকের ডেটা চাহিদা অনেকটাই বেশি তাদের জন্য ১,৭৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ এয়ারটেল প্রিপেইড প্ল্যান ততটাও উপযোগী নয়। তবে অল্প ডেটার সাথে সারা বছরের বৈধতা চাইলে এই প্ল্যান ইউজারের জন্য আকর্ষণীয় হতে পারে। ১,৭৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে এয়ারটেল ইউজারেরা এককালীন হিসেবে সম্পূর্ণ ২৪ জিবি (GB) হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। প্ল্যানের মেয়াদকাল অর্থাৎ ৩৬৫ দিনের মধ্যে ইউজার নিজের ইচ্ছানুযায়ী শেষোক্ত ডেটা পরিমাণ খরচ করতে পারবেন। তবে একবার সম্পূর্ণ ২৪ জিবি ডেটা নিঃশেষিত হলে ইউজারদের প্রতি এমবি (MB) ডেটা খরচের জন্য ৫০ পয়সা করে মাশুল দিতে হবে।

এছাড়া ১,৭৯৯ টাকার এয়ারটেল প্ল্যানের সাথে মোট ৩,৬০০ এমএসএস পাঠানোর সুযোগ মিলবে। তাছাড়া আলোচ্য প্ল্যান বেছে নিলে Airtel গ্রাহকেরা যে কোনও নম্বরে আনলিমিটেড ভয়েস কল করার ছাড়পত্র পেয়ে যাবেন। অর্থাৎ অবাধে কথা বলার জন্য Airtel -এর এই প্ল্যান গ্রাহকদের জন্য আদর্শ হতে পারে।

সর্বোপরি ১,৭৯৯ টাকার এয়ারটেল রিচার্জ বিকল্পটি বিভিন্ন Airtel Thanks Benefits সহ এসেছে। ফলে এই প্ল্যান রিচার্জ করলে ইউজারেরা সম্পূর্ণ বিনামূল্যে একটানা তিন মাসের Apollo 24/7 Circle সাবস্ক্রিপশন, Wynk Music, Hellotunes সাবস্ক্রিপশন এবং ১০০ টাকার ফ্রি FASTag ক্যাশব্যাক পেয়ে যাবেন।

%d bloggers like this: