BrandsView All

Show More Brands
November 22, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Airtel এর সাথে চুক্তি করল Muthoot Finance, ঘরে বসেই গ্রাহকরা পাবেন গোল্ড লোন

Spread the love

Muthoot Finance -এর সাথে জুটি বেঁধে জরুরী দরকারে গ্রাহকদের ঋণ প্রদানের পরিষেবা চালু করলো এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক (Airtel Payments Bank)। সুতরাং গ্রাহকেরা এবার থেকে Airtel Thanks App মারফত গোল্ড লোনের জন্য আবেদন করতে পারবেন। এজন্য তাদের কোনও প্রসেসিং ফি দিতে হবে না। যদিও এর ফলে মুত্থুট ফিনান্স আগ্রহীদের কিছু কম সুবিধা দেবে না। বরং এক্ষেত্রে তারা বন্ধকী স্বর্ণ সামগ্রীর সর্বাধিক, প্রায় ৭৫ শতাংশ পর্যন্ত মূল্য প্রদান করবে। তাছাড়া এয়ারটেল ও মুত্থুট ফিনান্সের পারস্পরিক চুক্তির কারণে গ্রাহকেরা ঘরে বসেই ৫০ হাজার টাকা বা তার চেয়ে বেশি অঙ্কের গোল্ড লোন পেয়ে যাবেন।

 

Airtel ও Muthoot Finance -এর চুক্তিতে ঝক্কি ছাড়াই মিলবে গোল্ড লোন

জরুরি দরকারে টাকার ঘাটতি হলে যে কেউ নিজের বা পরিবারের স্বর্ণ সামগ্রী বন্ধক রাখতে পারেন। এর বিনিময়ে প্রাপ্ত ঋণের অর্থে ব্যক্তির সাময়িক প্রয়োজন মিটতে পারে। এয়ারটেল ও মুত্থুট ফিনান্স সংস্থাদ্বয় কৌশলী চুক্তির মাধ্যমে এভাবে কোনও ঝক্কি ছাড়াই গ্রাহকদের স্বর্ণ লোন লাভের সুযোগ দিচ্ছে। ব্যক্তিগত কিংবা অন্য নানা প্রয়োজনে গ্রাহকেরা এই লোন গ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে লোনের টাকা শোধ না করা পর্যন্ত গ্রাহকের স্বর্ণ সামগ্রী উক্ত প্রতিষ্ঠানের কাছে নিরাপদে গচ্ছিত থাকবে।

জানিয়ে রাখি, এয়ারটেল থ্যাংকস অ্যাপ ব্যবহার করে আগ্রহীরা সর্বনিম্ন ৭ দিনের সময়সীমায় লোন নিতে পারবেন। লোনের ন্যূনতম অঙ্ক ৩,০০০ টাকা। ফলে একজন ৩,০০০ টাকা থেকে শুরু করে আরও বেশি পরিমাণ অর্থ লোন নিতে পারবেন। লোন পরিশোধের জন্য গ্রাহকেরা সুবিধাজনক পেমেন্ট বিকল্প পাবেন। বাড়তি চার্জ ছাড়া লোন শোধ করতে হলে অবশ্যই নির্ধারিত সময়সীমার আগে টাকা জমা দিতে হবে। অনলাইনে আবেদন ছাড়াও এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের নিকটস্থ ব্যাঙ্কিং শাখায় লোনের জন্য অনুরোধ জানানো যাবে।

 

এই তিনটি সহজ ধাপে গোল্ড লোনের জন্য আবেদন করুন

১। Airtel Thanks App ওপেন করে এটির ব্যাঙ্কিং সেকশনে পৌঁছে যান।

২। Gold Loan আইকনে ক্লিক করার পর প্রয়োজনীয় তথ্য, যেমন – লোকেশন, লোন অ্যামাউন্ট, মেয়াদ এন্টার করুন।

৩। Muthoot Finance দলের সাথে তথ্য ভাগ করে নেওয়ার অনুমতি দিন।

উপরের তিনটি ধাপ সম্পন্ন করলে মুত্থুট ফিনান্স দল আবেদনের ভিত্তিতে গ্রাহকের সাথে যোগাযোগ করে নেবে। এরপর সব তথ্য যাচাইয়ের পর তিনি স্বর্ণ সামগ্রী বন্ধক রাখার বদলে কাঙ্ক্ষিত অর্থ হাতে পাবেন।

%d bloggers like this: