BrandsView All

Show More Brands
December 1, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Airtel আনল মাত্র ৬৫ টাকার নতুন প্ল্যান, পাওয়া যাবে ৪ জিবি ইন্টারনেট ডেটা

Spread the love

সম্প্রতি Airtel ৬৫ টাকা দামের একটি নতুন 4G ডেটা ভাউচার চালু করেছে। উল্লেখ্য যে, কিছুদিন আগে সংস্থাটি ১৯৯ টাকার একটি নয়া প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছিল, যাতে ইউজাররা ৩০ দিনের ভ্যালিডিটি পাবেন। আর এবার গ্রাহকদেরকে খুশি করতে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি নিয়ে এল সাশ্রয়ী মূল্যের একটি নতুন 4G ডেটা ভাউচার। ফলে দিনের মাঝপথে হঠাৎ করে দৈনিক ডেটা শেষ হয়ে গেলে বাকি সময়টুকু কাজ চালানোর জন্য ইউজাররা অনায়াসে এই প্ল্যানটি রিচার্জ করার কথা ভেবে দেখতে পারেন। চলুন, Airtel-এর এই নতুন 4G ডেটা ভাউচারে উপলব্ধ বেনিফিটগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

 

Airtel-এর ৬৫ টাকার ডেটা ভাউচার

 

ভারতী এয়ারটেলের ৬৫ টাকার ৪জি ডেটা ভাউচারে মিলবে ৪ জিবি ডেটা। এছাড়া, এই প্ল্যানে আর অন্য কোনো সুবিধা পাওয়া যাবে না। তদুপরি, এই প্ল্যানটির নিজস্ব কোনো মেয়াদ নেই; ইউজাররা তাদের বিদ্যমান রিচার্জ প্ল্যানের বৈধতা অনুযায়ী এটিকে ব্যবহার করতে পারবেন। অর্থাৎ, যেদিন ব্যবহারকারীরা এই প্ল্যানটি রিচার্জ করবেন, সেইদিন থেকে তাদের বিদ্যমান রিচার্জ প্ল্যানের অবশিষ্ট ভ্যালিডিটির মতোই এটির মেয়াদ ধার্য হবে। অর্থাৎ, রিচার্জ করার পর ইউজারদের বেস প্রিপেইড প্ল্যানের মেয়াদ যদি ৩০ দিন বাকি থাকে, তাহলে এই ডেটা ভাউচারটিও ৩০ দিনের জন্য বৈধ থাকবে। সেক্ষেত্রে বেস প্রিপেইড প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলে সমস্ত অব্যবহৃত ডেটা বেনিফিটের মেয়াদও শেষ হয়ে যাবে।

 

প্রসঙ্গত জানিয়ে রাখি, ব্যবহারকারীদের জন্য এয়ারটেলের ঝুলিতে ৫৮ টাকা মূল্যের আরও একটি ৪জি ডেটা ভাউচার উপলব্ধ রয়েছে, যাতে ৩ জিবি ডেটা পাওয়া যায়। আবার, যদি কারোর ১ জিবি ডেটা ভাউচারের প্রয়োজন হয়, তাহলে তারা সংস্থার ১৯ টাকার ডেটা ভাউচারটি রিচার্জ করতে পারেন। তবে এক্ষেত্রে বলে রাখি, ২ জিবি ডেটা পাওয়া যাবে এরকম কোনো ডেটা ভাউচার এয়ারটেলের পোর্টফোলিওতে উপলব্ধ নেই।

 

Airtel-এর ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

 

আগেই বলেছি যে, সম্প্রতি এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য একটি নতুন ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে ৩০ দিনের মেয়াদে মোট ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩০০ টি এসএমএস করার সুবিধা রয়েছে। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে ফ্রি Hellotunes এবং Wynk Music-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন।

%d bloggers like this: